পুলিশের মানবিক মুখ – ভাঙরের ঘটকপুকুরে উদ্ধার হল একটি শিশু । যার কোন পরিচয় পত্র পাওয়া যাচ্ছে না – আর এতেই চরম ফ্যাসাদে পড়েছেন আইন রক্ষকরা

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ভাঙড়  :: মঙ্গলবার ২,জুলাই ::  ভাঙরের ঘটকপুকুরে উদ্ধার হল একটি শিশু । যার কোন পরিচয় পাওয়া যাচ্ছে না । আর এতেই চরম ফ্যাসাদে পড়েছেন আইন রক্ষকরা ।আর এখন সব কাজ ফেলে ওই শিশুটিকে কোলে নিয়ে গ্রামে গ্রামে গিয়ে পরিচয় খোঁজার চেষ্টা করছেন ভাঙড় ট্রাফিক গার্ডের পুলিশ আধিকারিকরা।
পুলিশ সূত্রে জানা যায় হঠাৎই ঘটকপুকুর চৌমাথায় দেখা যায় ওই শিশুটিকে । তার সাথে আর কেউ ছিলনা ।  একা রাস্তার পাশে দাঁড়িয়ে কান্নাকাটি করছিল । সেই সময় বিষয়টি ভাঙড় ট্রাফিক গার্ডের পুলিশ আধিকারিকদের নজরে পড়ে। এরপর শিশুটিকে উদ্ধার করে ও পরিচয় জানার চেষ্টা করে । কিন্তু আশপাশে থাকা কেউই সন্ধান করতে পারেনা ।
এরপর সব কাজ ফেলে শিশুটিকে নিয়ে একটি টোটো গাড়ি করে গ্রামে গ্রামে গিয়ে পরিচয় খোঁজার চেষ্টা করেন ভাঙ্গড় ট্রাফিক গার্ডের ওসি ইমামুদ্দিন মিদ্দে সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা । যদিও মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত কোনো পরিচয় পাওয়া যায়নি বলে জানা গিয়েছে।
প্রশ্ন উঠছে কেন ওই শিশুটি ঘটকপুকুর চৌমাথায় একা দাঁড়িয়ে ছিল । কেউ কি তাকে রাস্তার পাশে দাঁড় করিয়ে রেখে চলে গিয়েছে না সে একা চলে এসেছে । কিন্তু এত ছোট শিশু  কিভাবে আসবে একা । তাই ওই শিশুর পরিচয় খোঁজার পাশাপাশি পুরো বিষয়টি নিয়ে ইতিমধ্যে রীতিমতো আদাজল খেয়ে তদন্তে নেমেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − fifteen =