পুলিশের সাফল্য , অপহরনের কয়েক ঘন্টার মধ্যেই উদ্ধার অপহৃতা মহিলা , টানটান থ্রিলার দুর্গাপুরে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: ২৭শে এপ্রিল :: এক মহিলাকে অপহরণ, তার মাত্র কয়েক ঘন্টার মধ্যেই অপহৃত মহিলা সহ অপহরণকারীদের আটক পুলিশের, এক রুদ্ধশ্বাস থ্রিলারের পরিসমাপ্তি, যা শুরু হয়েছিল দুর্গাপুরের পলাশডিহায়, শেষ হলো মুর্শিদাবাদের সালারে।

বৃহস্পতিবার দুপুরে একটা নাগাদ দুর্গাপুরের পলাশডিহায় একটি বাড়ির সামনে দুটি বোলেরো গাড়ি এসে থামে। দুটি গাড়িতে ছিল একাধিক পুরুষ ও মহিলা। ওই এলাকায় এক প্রৌঢ়াকে রীতিমতো চ্যাংদোলা করে বোলেরো গাড়িতে তুলে নেয় কয়েকজন মহিলা। এরপরেই দুটি গাড়ি তড়িঘড়ি এলাকা ছাড়ে। ঘটনার আকস্মিকতায় কার্যত হতভম্ব হয়ে যান এলাকার বাসিন্দারা। কোন কিছু বোঝার আগেই দুটি গাড়ি উধাও হয়ে যায় ওই মহিলাকে নিয়ে।

এরপরে খবর দেওয়া হলে ঘটনাস্থলে এসিপি তথাগত পাণ্ডের নেতৃত্বে আসে বিশাল পুলিশ বাহিনী। সূত্রের খবর অপহৃত মহিলার ছেলে বাপন মজুমদার মুর্শিদাবাদের কিছু ব্যক্তির কাছ থেকে ডিভিসিতে চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়েছিল। চাকরি না হওয়ায় ওই ব্যক্তিরা বারংবার বাপনকে চাপ দিচ্ছিল। এদিন বাপনের খোঁজেই এসেছিল তারা, না পেয়ে প্রৌঢ়া মাকে তুলে নিয়ে যায় তারা।

দুর্গাপুরের পুলিশ সঙ্গে সঙ্গেই পার্শ্ববর্তী সমস্ত জেলায় খবর পাঠায়। অবশেষে মুর্শিদাবাদের সালারে ওই দুটি গাড়িকে আটক করে সেখানকার পুলিশ। উদ্ধার হয় অপহৃতা মহিলা। ইতিমধ্যেই দুর্গাপুর থেকে একটি পুলিশের টিম মুর্শিদাবাদ এর উদ্দেশ্যে রওনা হয়েছে। ডিসিপি পুর্ব কুমার গৌতম জানান যে অপহৃতা মহিলা সহ আটক ব্যাক্তিদের দুর্গাপুরে আনা হচ্ছে। তবে কতজনকে আটক করা হয়েছে , সেটা দুর্গাপুর পৌঁছানর পরই জানা যাবে বলে জানান পুলিশ আধিকারিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 17 =