পুলিশ হেফাজতে থাকাকালীন মৃত এক যুবক পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন মৃত যুবকের স্ত্রী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কল্যানী :: বৃহস্পতিবার ২৫,জুলাই :: পুলিশের মারেই মৃত্যু ওই যুবকের, অভিযোগ মৃত যুবকের স্ত্রীর।ঘটনায় এলাকায় উত্তেজনা।ঘটনাটি ঘটেছে, নদীয়ার কল্যাণীতে। মৃত যুবকের নাম তপন মণ্ডল, (৩৫)। বাড়ি কল্যাণীর ৪ নম্বর ওয়ার্ডে। পেশায় টোটো চালক ছিলেন মৃত তপন মন্ডল ।

সূত্রের খবর বুধবার কল্যাণীর ৫ এর পল্লী এলাকায় টোটো নিয়ে গিয়েছিল তপন। সেই সময় ওই যুবককে স্থানীয়রা চুরির অভিযোগে গাছে বেঁধে রেখে মারধর করে বলে অভিযোগ।এরপর খবর পেয়ে ঘটনাস্থলে যায় কল্যাণী থানার পুলিশ। সেখান থেকে উদ্ধার করে তপনকে কল্যাণী থানায় নিয়ে আসা হয়।

মৃত যুবকের স্ত্রীর অভিযোগ, থানায় নিয়ে আসার পর তাকে বেধড়ক মারধর করে কল্যাণী থানার পুলিশ। এমনকি খোজ নিতে গেলে পুলিশ অফিসার অকথ্য ভাষায় গালিগালাজও করে বলে অভিযোগ। স্বামীর সাথে তাকে দেখা করতে দেওয়া হয়নি বলেও অভিযোগ করেন মৃত যুবকের স্ত্রী।

এরপর তাকে কল্যাণী জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। মৃত স্ত্রী আরো অভিযোগ করে বলেন, থানায় ধরে নিয়ে আসার পর তার স্বামীকে বেধড়ক মারধর করা হয় পুলিশের মারধরের ফলেই মৃত্যু হয় তপনের।যদিও এখনও কল্যাণী থানায় কোনো অভিযোগ হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =