পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ ব্লকের আমরাল প্রাথমিক বিদ্যালয় ক্লাস ফোরে পড়া ছাত্রীকে শ্লীলতা হানির চেষ্টা করেন ওই স্কুলের এক শিক্ষক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শুক্রবার ১২,জুলাই :: পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ ব্লকের আমরাল প্রাথমিক বিদ্যালয় ক্লাস ফোরে পড়া ছাত্রীকে শ্লীলতা হানির চেষ্টা করেন ওই স্কুলের এক শিক্ষক ।
গতকাল স্কুলে গিয়েছিল ওই স্কুলের ছাত্রী । ক্লাস চলাকালীন মাস্টারমশাই তার সাথে অশ্লীল আচরণ করে বলে জানা যায় ।

পরে ওই ছাত্রী তার মা-বাবাকে ও প্রতিবেশীকে জানায়। তারপর আজ স্কুল খোলার পরেই আমরাল গ্রামবাসী একত্রিত হয়ে ওই স্কুলে যান এবং ওই মাস্টারমশাইয়ের উপর চড়াও হয়। তারপরে ঘটনাস্থলে খণ্ডঘোষ থানার বিশাল পুলিশ বাহিনী হাজির হয়। পরবর্তীকালে পুলিশের সাথে পাবলিকের বচসা বেধে যায় ।

তারপরেই ধস্তাধস্তি শুরু হয়ে যায় ঘটনাস্থলে পুলিশ সাথে । অভিযুক্তকে পুলিশ ভ্যানে করে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে যায় সেই সময় জনতা ক্ষুব্ধ হয়ে পুলিশের উপর ইট বৃষ্টি শুরু করে দেয়। তার সাথে সাথে পুলিশ ও লাঠিচার্জ শুরু করে দেয়।

এলাকাবাসীর দাবি যেন কোনদিন ওই মাস্টারমশাই কোন জায়গায় চাকরি না করতে পারে তার ব্যবস্থা করতে হবে সরকারকে ও প্রশাসনকে। এই ঘটনাকে কেন্দ্র করে গ্রামবাসীরা উত্তেজিত হয়ে পড়ে এবং ক্ষোভে ফেটে পড়ে ।

এই ব্যাপারে ছাত্রীর পরিবার কোনরকম মুখ খুলতে নারাজ। প্রশাসন আধিকারিকরা আশ্বাস দিয়ে যান যে দোষীর উপযুক্ত শাস্তির ব্যবস্থা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + nineteen =