পূর্ব বর্ধমান জেলার জামালপুরে বিজেপির ডাকা ১২ ঘন্টা বন্ধে কোথাও দেখা গেল বন্ধের কোন প্রভাব পড়েনি – আবার কোথাও দেখা গেল রাস্তায় নেমেছে বিজেপি কর্মী সমর্থকরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জামালপুর :: বুধবার ২৮,আগস্ট :: পূর্ব বর্ধমান জেলার জামালপুরে বিজেপির ডাকা ১২ ঘন্টা বন্ধে কোথাও দেখা গেল বন্ধের কোন প্রভাব পড়েনি ।আবার কোথাও দেখা গেল রাস্তায় নেমেছে বিজেপি কর্মী সমর্থকরা।, পাল্টা রাস্তায় তৃণমূল।

এবার পূর্ব বর্ধমানের জেলার জামালপুরের চৌবেরিয়ায় দেখা গেল বিজেপি তৃণমূলের বচসার ছবি। গতকাল ছাত্র সমাজের নবান্নে অভিযানে পুলিশ এবং ছাত্র সমাজের খন্ড যুদ্ধ দেখেছে গোটা বাংলা। ছাত্র সমাজকে পুলিশ নৃশংসভাবে আক্রমণ করেছে এই দাবি নিয়ে আজ বাংলা জুড়ে বন্ধের ডাক দিয়েছিল বিজেপি।

সেই বন্ধের সমর্থনে রাস্তায় নেমেছিল বিজেপি পাল্টা রাস্তায় নামে তৃণমূল। দুই পক্ষের মধ্যে শুরু হয় তুমুল বচসা,ঘটনাস্থলে ছুটে আসো পুলিশ, পুলিশে সেই ঘটনার সামাল দেয়। বিজেপির পক্ষ থেকে বলা হয় এই বন্ধ মেনে নিয়েছে মানুষ দোকানপাট সব বন্ধ, মানুষ চায় মা-বোনেদের নিরাপত্তা রাজ্যের সকলের নিরাপত্তা, তাই বন্ধে সাড়া দিয়েছে সাধারণ মানুষ।

কিন্তু পাল্টা তৃণমূল কংগ্রেসের দাবি ব্যর্থ এই বন্ধ মানুষের কোন সাড়া নেই, তৃণমূল ছাত্র পরিষদের আজ প্রতিষ্ঠা দিবস, আজকের কর্মসূচিকে ব্যর্থ করার জন্যই বিজেপির একটি চক্রান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =