পূর্ব বর্ধমান জেলার মেমারিতে আবারো ভয়াবহ সড়ক দুর্ঘটনা বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মেমারি :: সোমবার ২২,জুলাই :: পূর্ব বর্ধমান জেলার মেমারিতে আবারো ভয়াবহ সড়ক দুর্ঘটনা বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ। জানা যায় রবিবার আনুমানিক একটা নাগাদ মেমারির কদমপুকুর ফায়ার ব্রিগেডের নিকট বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ , আহত প্রায় ১৫ জন জন।

এলাকার মানুষ আহতদের তড়িঘড়ি করে মেমারি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেছে। প্রত্যক্ষদর্শীদের কথায় জানা যাচ্ছে, বাসটি সাতগেছিয়া থেকে মেমারির দিকে আসছিল এবং লরিটি মেমারির দিক থেকে সাতগেছিয়া যাচ্ছিল। উভয়েরই অতিরিক্ত গতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও লরির ।

এই সংঘর্ষে বাস ও লরির চালক গুরুতর আহত। তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং বাসে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনার ফলে রাস্তায় যান চলাচল স্তব্ধ হয়ে যায় । উত্তেজনার পরিস্থিতি সৃষ্টি হয় । ঘটনাস্থলে ছুটে আসেন মেমরি থানার পুলিশ ।

এলাকার মানুষ দাবী করেন, কয়েকদিন আগে রাস্তার উপর দাঁড়িয়ে থাকা বাসের পেছনে মোটরসাইকেল আরোহী ধাক্কা মারে এবং পেছন থেকে লড়িয়ে এসে পুনরায় ধাক্কা মারলে তার মৃত্যু হয় । তারও কিছুদিন আগে লরি ও বাসের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয় মৃত্যু হয়ে এক শিশুর, হাত খোওয়াতে হয় এক যুবতীকে। বারবার একই স্থানে দুর্ঘটনা যান নিয়ন্ত্রণের জন্য, এলাকার মানুষ দাবি করেন এই স্থানে স্পীড বেকারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × five =