পূর্ব বর্ধমান‌ জেলার সমুদ্রগড় স্টেশন থেকে নবান্ন অভিযানের উদ্দেশ্যে রওনা দিলেন বহু মানুষ। প্রশ্ন উঠছে কারা এই ছাত্র সমাজ ? তবে কি এই ছাত্র সমাজের আড়ালে রয়েছে কোন বিশেষ রাজনৈতিক দল ?

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান‌ :: মঙ্গলবার ২৭,আগস্ট :: আর জি কর হাসপাতালে নৃশংস ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সারা রাজ্য জুড়েই চলছে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ কর্মসূচি। আজ ২৭শে আগস্ট মঙ্গলবার ছাত্র সমাজের ডাকে আর জি কর কাণ্ডে দোষীদের শাস্তির দাবিতে রয়েছে নবান্ন অভিযান কর্মসূচি।

ব্যান্ডেল কাটোয়া শাখার পূর্ব বর্ধমান‌ জেলার সমুদ্রগড় স্টেশন থেকে নবান্ন অভিযানের উদ্দেশ্যে রওনা দিলেন বহু মানুষ। প্রশ্ন উঠছে কারা এই ছাত্র সমাজ ? তবে কি এই ছাত্র সমাজের আড়ালে রয়েছে কোন বিশেষ রাজনৈতিক দল ?

আজ সমুদ্রগড় স্টেশন থেকে যে সমস্ত মানুষ নবান্ন অভিযানের জন্য রওনা দিয়েছেন তারা প্রত্যেকেই একটি বিশেষ রাজনৈতিক দলের কর্মী সমর্থক বলেই পরিচিত। আর তাদের বক্তব্যে দোষীদের শাস্তির দাবি থেকে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিই যেন মুখ্য ছিল। নির্যাতিতার শাস্তির দাবি জানানোর আড়ালে কোন রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করাই কি আজকের কর্মসূচির মূল লক্ষ্য ? এ প্রশ্ন থেকেই গেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − three =