পূর্ব মেদিনীপুর জেলার রামনগর দু’নম্বর ব্লকের বালিসাই পানিপারুল মোড়ে পানিয় জলের সমস্যার জন্য পথ অবরোধ করলো গ্রামবাসীরা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রামনগর   :: বুধবার ০৬,ডিসেম্বর ::  পূর্ব মেদিনীপুর জেলার রামনগর দু’নম্বর ব্লকের বালিসাই পানিপারুল মোড়ে পানিয় জলের সমস্যার জন্য পথ অবরোধ করলো গ্রামবাসীরা। পথ অবরোধ করে তারা দাবি জানায় তাদের জলের সমস্যা না মিটলে এই পথ অবরোধ চলতে থাকবে। এই ঘটনায় কিছুক্ষণের জন্য রাস্তা অবরুদ্ধ হয়ে যায়।
যান চলাচল ব্যাহত হয় ,ঘটনাস্থলে এসে উপস্থিত হয় রামনগর থানার পুলিশ। ব্লকে ও থানায় তারা বিষয়টি জানায়। বড়রাঙ্কুয়া, কাটাবাড়ি উভয় গ্রামের বাসিন্দাদের দীর্ঘ এক বছর ধরে পিএইচই  দপ্তরের সরবরাহের কলের জল পাচ্ছিল। কিন্তু এক বছর ধরে প্রায় ১০-১২টি নলকূপে জল আসে না এটাই তাদের অভিযোগ। প্রত্যেকটি প্রতিষ্ঠানই অভিযোগ জানিয়ে ফল পায়নি তারা।
বর্তমানে বড়রাঙ্গুয়া গ্রামীণ হাসপাতালে ভেতর থেকে জল পেলেও বর্তমানে সেটাও তারা পাচ্ছেন না। জলের সমস্যা যাতে  মেটে তাই তারা আজ পথে নেমেছেন। রামনগর দু’নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি অনুপ গিরি বলেন আমরা অভিযোগ পেয়েছি দ্রুত এই সমস্যার সমাধানের ব্যবস্থা নিচ্ছি। আসলে জলের পাইপলাইনের কিছু সমস্যার জন্যই কয়েকটি নলকূপে জল সরবরাহ বন্ধ হয়েছে এমনটাই জানান তিনি।
তিনি সংশ্লিষ্ট দপ্তরকে জানিয়ে জল সরবরাহ সঠিকভাবে করার জন্য দ্রুত পদক্ষেপ ইতিমধ্যেই নিয়েছেন। বালিসাই পানিপারুল মোরে পানীয় জলের সমস্যা , কল আছে জল নেই । এই বিষয়কে নিয়ে রাস্তা ঘেরাও করে হুলস্থুল কান্ড বেধে যায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও অবরোধ তুলে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 11 =