পৃথক দুটি বজ্রপাতের ঘটনায় এক মহিলা সহ তিন জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হলদিয়া :: বুধবার ২,আগস্ট :: পৃথক দুটি বজ্রপাতের ঘটনায় এক মহিলা সহ তিন জনের মৃত্যু হয়েছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের হলদিয়ার ভবানীপুর থানার দেভোগ অঞ্চলের বড়বাড়ি গ্রামে ।

মৃত দুই ব্যক্তির নাম পিন্টু বেরা (৫০) ও সমরেশ বেরা (৪৫)। অন্যদিকে হলদিয়ার সুতাহাটা থানার কসবেড়িয়া গ্রামে বাজ পড়ে মৃত্যু হয়েছে মামনী মালী (৪০) নামের এক গৃহবধূর। গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

সমরেশের জমিতে ধান রোয়ার কাজ চলছিল। সেখানেই গিয়েছিলেন গ্রামের বেশ কয়েকজন ব্যক্তি। সেই সময় প্রচন্ড বৃষ্টিপাত শুরু হয় সঙ্গে মুহুর্মুহু বজ্রপাত। পরিস্থিতি বেগতিক দেখে তাঁরা সকলেই মাঠের পাশের একটি বড় গাছের তলায় আশ্রয় নেয়। তারই মাঝে ওই গাছেই বাজ পড়ে ।

কিছু বুঝে ওঠার আগেই দুজন লুটিয়ে পড়েন । ঘটনার আকস্মিকতা কাটিয়ে বাকীরা গ্রামে গিয়ে খবর দিলে দলে দলে লোকেরা মাঠে ছুটে আসেন। এই ঘটনায় বাঁকু বেরা নামের আরও এক ব্যক্তি আহত হয়েছেন।

অন্যদিকে থালা বাসন ধোয়ার জন্য পুকুরে গিয়েছিলেন সুতাহাটার কসবেড়িয়ার গৃহবধূ মামনী। তিনি বাসন মেজে বাড়িতে ফেরার সময়ই তাঁর ওপরে বাজ পড়ে । ঘটনাস্থলেই পড়ে যান তিনি। পরে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 11 =