পেটের টানে কাজ করতে গিয়েছিলে রাজস্থানে আর সেখানেই বাংলার একজন পরিযায়ী শ্রমিককে কয়েকজন মিলে মারধর করা হয় বলে অভিযোগ – চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ৭,সেপ্টেম্বর :: পেটের টানে কাজ করতে গিয়েছিলে রাজস্থানে আর সেখানেই বাংলার একজন পরিযায়ী শ্রমিককে কয়েকজন মিলে মারধর করা হয় বলে অভিযোগ পরিবারের । সহকর্মীদের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করানো হয়।

কিন্তু শেষ রক্ষা হয়নি,চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় ওই পরিযায়ী শ্রমিকের,ঘটনার খবর পেয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকা জুড়ে,শোকের ছায়া নেমে এসেছে গোটা গ্রাম জুড়ে। স্থানীয় সূত্রে জানা যায়,মৃত পরিযায়ী শ্রমিকের নাম মতি,বয়স ৪০ বছর,তার বাড়ি মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের অন্তর্গত ভিঙ্গল গ্রাম পঞ্চায়েতের মিস্কিনপুর গ্রামে।

মৃত পরিযায়ী শ্রমিকের পরিবার রয়েছে স্ত্রী ও দুই নাবালক সন্তান।বাড়ির একমাত্র উপার্জন কারীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। পরিবার সূত্রে জানা গেছে,রাজস্থানের জয়পুরে একটি সোনার দোকানে ২০ বছর ধরেই কাজ করতেন।তবে ছুটি নিয়ে ৫ মাস আগে বাড়ি এসেছিল,তারপর সে আবার সোনার দোকনে কাজে যোগদান করে।

গত আগস্ট মাসের ২৮ তারিখে দোকানের খাওয়ার রুমে ওই পরিযায়ী শ্রমিককে কয়েকজন মিলে মারধর করে বলে অভিযোগ পরিবারের। সহকর্মীদের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয়।হাসপাতালে চিকিৎসা চলাকালীন শুক্রবার দিন সকালে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × five =