পেট্রোল পাম্পে গুলি কান্ডে ধৃত অভিযুক্ত যুবককে তোলা হলো আদালতে:-

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: শনিবার ১৬,সেপ্টেম্বর :: আসানসোলের সালানপুর থানার অন্তর্গত জেমারীর আয়ুস পেট্রোল পাম্পের গুলি কান্ডে ধৃত সোহান সিংকে তোলা হলো আদালতে।

গতকাল কুলটি থানার অন্তর্গত নিয়ামতপুর লছিপুর এলাকার কুষ্ঠপল্লী থেকে সালানপুর থানার পুলিশ ও বাঁকুড়া থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে গুলি কান্ডে জড়িত সোহান সিং ও প্রতাপ দাসকে গ্রেপ্তার করে।তাদের কাছ থেকে উদ্ধার হয় এক নম্বর প্লেট বিহীন স্কুটি বাইক ও ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি ।

তবে বাঁকুড়া থানায় প্রতাপ দাসের আর এক আগ্নেয়াস্ত্র মামলা অভিযুক্ত থাকায় তাঁকে বাঁকুড়া থানার পুলিশ তাকে নিজেদের হেফাজতে নিয়ে যায় এবং সোহান সিংকে সালানপুর থানার পুলিশ গ্রেপ্তার করে। ঘটনায় জড়িত আর এক দুষ্কৃতী পলাতক।তবে জানা যায় পলাতক যুবকের নাম রোহান সাউ তিনি কুলটি ডিভিসি কলোনির বাসিন্দা তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

এদিন সালানপুর থানার পুলিশ ধৃত সোহান সিংকে আসানসোল আদালতে পেশ করে।এবং তদন্ত সাপেক্ষে ১০দিনের পুলিশী হেফাজতের আর্জি জানায়।তবে সূত্র মারফত জানা যায় এই তিন যুবক যৌনপল্লীতে দালালের কাজের সঙ্গে যুক্ত। তারা সবাই সালানপুর এলাকায় ছিনতাই করার উদ্দেশ্যে জড় হয়েছিলো বলে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − five =