পেয়ারা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল একই পরিবারের তিনজনের

সুএষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: মগরাহাট :: মঙ্গলবার ৩,সেপ্টেম্বর :: বাগানে পেয়ারা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল একই পরিবারের তিনজনের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দক্ষিন ২৪ পরগনার মগরাহাট থানার অন্তর্গত ধামুয়ার মাধববাটি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায় প্রতিদিনের মতন এদিন ওই গ্রামের বাসিন্দা জগদীশ বিশ্বাস ও তার পরিবার পেয়ারা পারতে গিয়েছিল বাড়ির পাশের নিজেদের বাগানে ।সেই বাগানেই অসাবধানতা বশত বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয় ওই পরিবারের তিনজনের।

স্থানীয় সূত্রে জানা যায় বাড়ির পাশে একটি পেয়ারা বাগান ছিল জগদীশ বিশ্বাসের। চোরের উপদ্রব ঠেকাতে বাগানে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখত জগদীশ বিশ্বাস। কিন্তু মঙ্গলবার সেই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে ভুলে গিয়েছিল জগদীশ ।

এরপর বাগানে গিয়ে করুণ পরিণতি হয় বিশ্বাস পরিবারের। বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মৃত্যু হয় জগদীশ বিশ্বাস (৫৪), জগদীশ বিশ্বাসের ছেলে মানবেশ বিশ্বাস (২৭) স্ত্রী শান্তি বিশ্বাসের (৫০)। এই ঘটনায় গোটা গ্রামে নেমে আসে শোকের ছায়া।

পরিবারের দাবী পরিকল্পিত ভাবে ওই তিনজনকে খুন করা হয়েছে । পুলিশের প্রাথমিক অনুমান বিদ্যুৎপৃষ্ট হয়েই মৃত্যু হয়েছে একই পরিবারের তিনজনের । যদিও ময়না তদন্তের উপরে বেশি ভরসা রাখছে মগরাহাট থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 3 =