পৌনে বারোটা সময় হয়ে গেলেও স্কুলের মেন গেট বন্ধ থাকায় ও কোন শিক্ষক না আসায় স্কুল গেটের সামনে ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা বিক্ষোভ করেন ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ইসলামপুর :: রবিবার ৬,অক্টোবর :: পৌনে বারোটা সময় হয়ে গেলেও স্কুলের মেন গেট বন্ধ থাকায় ও কোন শিক্ষক না আসায় স্কুল গেটের সামনে ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা বিক্ষোভ করেন ।

ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের ভদ্রকালী হাই স্কুলে। স্কুলের অভিভাবকরা জানান প্রায় এক বছর থেকে স্কুলে ঠিকঠাকমতো শিক্ষক-শিক্ষিকারা আসে না। আজকে প্রায় বারোটা সময় হয়ে পেরিয়ে গেলেও ৩২ জন শিক্ষক-শিক্ষিকার মধ্যে এখনো অব্দি স্কুলে পাঁচ ছয় জন শিক্ষক শিক্ষিকা এসেছেন।

প্রায় এক বছর ধরে স্কুলে পড়াশোনা হচ্ছে না বলে জানান। এর আগে স্কুলে ভালো পড়াশোনা হতো, পড়াশুনা ভালোমতো না হওয়ায় এই বছর ভদ্রকালী হাই স্কুলের রেজাল্টও খারাপ হয়। এমনকি কিছু শিক্ষক শিক্ষিকা রয়েছে তাদের চেহারা স্কুলে দেখাই যায় না।

প্রায় অনেকদিন ধরে এইরকম পড়াশুনার বেহাল অবস্থা এই স্কুলের। এমনকি স্কুলে মিড ডে মিল ভালো মতো দেয় না। এই নিয়ে একাধিক অভিযোগ করেন স্থানীয় সহ অভিভাবকরা।

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষককে ফোন করা হলে তিনি জানান আমি অসুস্থ আমি ডাক্তার দেখাইতে এসেছি । কিন্তু অন্য দিন যখন স্কুল গেছি তখন তো এরকম হয়না আজকে কেন হলো তা আমি জানিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =