প্রকল্প থেকে নাম কাটা গেলে আদালতের দ্বারস্থ হবেন , আশ্বাস সুকান্তের

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: মথুরাপুর :: সোমবার ২৬,জুন :: ভোটের পর সরকারী প্রকল্প থেকে বিজেপি কর্মী-সমার্থকদের নাম কাটা গেলে সোজা আদালতের দ্বারস্থ হবেন । ভোটের আগে দলীয় কর্মী-সমার্থকদের এভাবেই পাশে থাকার আশ্বাস দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ।

দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি ও মন্দির বাজার বিধানসভার বিভিন্ন এলাকায় দলীয় প্রার্থী থেকে কর্মী -সমার্থকদের ভয় দেখানো হচ্ছে মনোনয়ন পত্র জমার পর থেকে । বিভিন্ন ভাবে হুমকিও দেওয়া হচ্ছে । এমনকি ভোটের পর সমস্ত সরকারী প্রকল্প থেকে তাদের নাম কেটে দেওয়া হবে বলেও প্রকাশ্যে হুমকি চলছে ।

এই খবর পাওয়ায় সোমবার ওই দুই বিধানসভা কেন্দ্রের লালপুর ও মথুরাপুর এর বেশ কিছু গ্রামে দলীয় প্রার্থী ও কর্মী-সমার্থকদের বাড়িতে যান বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার । তাদের সাথে কথা বলার পাশাপাশি কথা বলেন তাদের পরিবারের অন্য সদস্যদের সাথেও । শোনেন তাদের অভিযোগ । এছাড়া ওই সমস্ত গ্রামের সাধারণ মানুষজনের সাথেও এদিন কথা বলেন সুকান্ত ।

দলীয় কর্মীদের অভিযোগ শোনার পর তাদের আস্বস্থ করে বলেন নিজেদের ভোট নিজেদের ইচ্ছায় দেবেন । কোনো ভয় পাবেন না । ভোট অবাধ ও শান্তিপূর্ণ হবে । আর ভোটের পর যদি দলীয় কর্মী-সমার্থকদের নাম কাটা যায় সরকারী প্রকল্প থেকে তাহলে সোজা আদালতের দ্বারস্থ হব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =