প্রকাশ্যে তৃণমূলের ব্লক সভাপতি ও বিধায়ক গোষ্ঠীর দ্বন্দ্ব – গ্রেপ্তার দশজন কর্মী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রায়না :: শনিবার ২২,জুন :: পার্টি অফিস দখলকে কেন্দ্র করে আবারো প্রকাশ্য গোষ্ঠীদ্বন্দ্ব রায়নায়। এই ঘটনায় ১০ জনকে গ্রেফতার করে রায়না থানার পুলিশ। প্রকাশ্যে তৃণমূলের ব্লক সভাপতি ও বিধায়ক গোষ্ঠীর দ্বন্দ্ব। রায়না ১ ব্লকের সেহারা অঞ্চলের মোগলমারী গ্রামে আবারও প্রকট রূপ নিল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব।

মোগলমারি বাজারে অবস্থিত তৃণমূলের দলীয় কার্যালয় কোন গোষ্ঠীর অধীনে থাকবে সেই নিয়ে প্রবল ঝামেলায় জড়িয়ে পড়ে রায়না এক ব্লক তৃণমূলের সভাপতি বামদেব মন্ডল ও রায়না বিধানসভার বিধায়ক শম্পা ধাড়া গোষ্ঠীর লোকজন।

জানা গেছে শম্পা ধাড়ার গোষ্ঠীর লোকজন দলীয় কার্যালয়ে বসে নিজেদের মধ্যে খোঁজ মেজাজে গল্প করছিল। ঠিক সেই মুহুর্তে ব্লক সভাপতি বামদেব মন্ডলের লোকজন মোগলমারি বাজারে দলীয় কার্যালয় টি দখল নিতে গেলে বাধা দেয় শম্পা ধাড়া গোষ্ঠীর লোকজন।

তখনই শুরু হয়ে যায় ঝামেলা এবং তার পরই শুরু হয় দুটি গোষ্ঠীর মধ্যে হাতাহাতি।খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় রায়না থানার অন্তর্গত সেহারাবাজার ফাঁড়ির পুলিশ এবং রায়না থানার ওসি সহ বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি স্বাভাবিক করতে কড়া পদক্ষেপ গ্রহণ করে পুলিশ।নামে র্্যাফ সহ আধা সামরিক বাহিনী। এলাকায় অশান্তি সৃষ্টি করার অপরাধে দুটি গোষ্ঠীর মোট ১০ জনকে গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 12 =