প্রতিবেশী বৌদির সঙ্গে প্রেমের সম্পর্ক, বৌদির সঙ্গে দেখা করতে এসে স্বামীর হাতে খুন হল এক যুবক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: শুক্রবার ৯,জুন :: প্রতিবেশী বৌদির সঙ্গে প্রেমের সম্পর্ক, বৌদির সঙ্গে দেখা করতে এসে স্বামীর হাতে খুন হল এক যুবক। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে ওই যুবককে।

ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানা গোবিন্দপুর মাছ বাজার এলাকায়। জানা যায় শান্তিপুর থানার গোবিন্দপুর উত্তরপাড়ার বাসিন্দা সোমনাথ পাল।

বয়স আনুমানিক ২৭ বছর। ওই যুবক আটা কলে কাজ করতে বলে জানা যায়। এলাকা সূত্রের খবর দীর্ঘদিন ধরে শান্তিপুর থানার বাগদেবীপুর এলাকার এক বিবাহিত মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। এর আগেও ওই মহিলার স্বামী সুজিত বিশ্বাস সোমনাথ পালের বাড়িতে এসে অবৈধ প্রেমের কারণে হুমকি দিয়ে যায়।

জানা যায় তার স্বামীর হুমকির সত্ত্বেও সে প্রেমের সম্পর্ক চালিয়ে যাচ্ছিল। গতকাল রাতে শান্তিপুর গোবিন্দপুর মাছ বাজারের সামনে ৩৪ নম্বর জাতীয় সড়কে গলা কাটা অবস্থায় তার রক্তাক্ত দেহ পড়ে থাকতে থাকে এলাকাবাসী।

এরপরই তড়িঘড়ি তাকে উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

ঘটনার পরে অভিযুক্ত সুজিত বিশ্বাস নিজেই শান্তিপুর থানায় আত্মসমর্পণ করেন এবং তিনি নিজেই যে এই ঘটনা ঘটিয়েছে তা স্বীকারও করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 15 =