প্রতীক্ষার অবসান, শিক্ষিকার পদে যোগদান করলেন অনামিকা রায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: শনিবার ২২,সেপ্টেম্বর :: হাইকোর্টের নির্দেশ এর ৪ মাস পর মিলল নিয়োগপত্র অনামিকার। এদিন সেই নিয়োগপত্র নিয়ে হরিহর উচ্চ বিদ্যালয়ে শিক্ষিকার পদে যোগদান করলেন অনামিকা রায়।

এদিন তিনি হরিহর উচ্চ বিদ্যালয়ে এসে রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষিকা হিসেবে যোগদান করলেন। দীর্ঘ আইনি লড়াইয়ের পর অবশেষে শিক্ষিকা হিসেবে স্কুলে যোগদান , খুব ভালো লাগছে জানান অনামিকা ।

তিনি আরো জানান বিচারব্যবস্থার প্রতি পূর্ণ আস্থা ছিল। মহামান্য বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে অনেক ধন্যবাদ জানান অনামিকা । তিনি বলেন আমি অনেক দিন থেকে লড়াই করেছি এবার মনে হয় জিতলাম জানালেন অনামিকা।

দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে হরিহর উচ্চ বিদ্যালয়ে শিক্ষিকার পদে যোগদান করলেন শিলিগুড়ির অনামিকা রায়। বৃহস্পতিবার রাজগঞ্জ ব্লকের হরিহর উচ্চ বিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে শিক্ষিকার পদে যোগদান করেন তিনি।

উল্লেখ্য,তৎকালীন মন্ত্রী-কন্যা অঙ্কিতার জায়গায় ববিতা, পরবর্তী ববিতার পর চাকরি পেলেন অনামিকা। নম্বরে কারচুপির অভিযোগে চাকরি চলে যায় তৎকালীন মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীর। পরেশ-কন্যার জায়গায় চাকরি পান ববিতা সরকার। তবে ভুল তথ্য দেওয়ার অভিযোগে চাকরি হারান ববিতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + twenty =