প্রথমেই বুলডোজার নয়। ফুটপাত দখলকারী সমস্ত ব্যবসায়ীদের দোকান সারাতে করজোড়ে অনুরোধ করলেন নবদ্বীপের পৌর পিতা বিমান কৃষ্ণ সাহা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নবদ্বীপ :: সোমবার ১,জুলাই :: প্রথমেই বুলডোজার নয়। ফুটপাত দখলকারী সমস্ত ব্যবসায়ীদের দোকান সারাতে করজোড়ে অনুরোধ করলেন নবদ্বীপের পৌর পিতা বিমান কৃষ্ণ সাহা। রাজ্যের বিভিন্ন পৌরসভা নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেওয়ার পরে যেভাবে ফুটপাত দখল নেওয়া সমস্ত দোকান ভেঙে দিয়েছে বুলডোজার দিয়ে তার ব্যাতিক্রম চিত্র দেখা গেল তীর্থ নগরী নবদ্বীপে।

নবদ্বীপের জনবহুল এলাকা পোড়ামাতলা থেকে রাধা বাজার পর্যন্ত যে সমস্ত রাস্তার ধারে ফুটপাত দখল করে দোকান গজিয়ে উঠেছে সেই সমস্ত ব্যবসায়ীদের হাত জোড় করে আবেদন নিবেদন করতে দেখা গেল নবদ্বীপ পৌরসভার চেয়ারম্যান বিমান কৃষ্ণ সাহাকে।

সাধারণ মানুষের জন্য নির্দিষ্ট জায়গা ছেড়ে দিতে হবে। আর এই বার্তা নিয়ে রাস্তার ধারে দখল করা সমস্ত ব্যবসায়ীদের কাছে পৌঁছালেন নবদ্বীপ পৌরসভার চেয়ারম্যান।

প্রথমেই বুলডোজার দিয়ে সাধারণ মানুষের দোকান ভেঙ্গে দেওয়া নয় বরং তাদের সময় দিয়ে দোকান অন্যত্র সরিয়ে নেওয়ার আবেদন জানালেন তিনি। রাজ্যজুড়ে বিভিন্ন পৌরসভা এলাকায় একের পর এক ফুটপাত দখলকারী ব্যবসায়ীদের দোকান চলছে ভাঙ্গা।তার অন্য চিত্র দেখা গেল নবদ্বীপে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + seven =