প্রথম দিনেই বন্দে ভারতের পরিষেবা নিয়ে অভিযোগ যাত্রীদের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: আজই ছিল বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রা শুরুর প্রথম দিন। তা নিয়েই সকলের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। কিন্তু প্রথম দিনের যাত্রাপথেই খাবারের মান এবং পরিষেবা নিয়ে অভিযোগ তুলেছেন ওই ট্রেনের যাত্রীরা। এদিন রাতে ট্রেন থেকে নেমে সোদপুরের এক বাসিন্দা পিউলি মুখোপাধ্যায়ের অভিযোগ, যেরকম আশা করেছিলাম সেরকম নয়।

যেরকম ভাড়া সে অনুপাতে মান নয়। রাইস এবং ডাল ঠান্ডা ছিল। চিকেন এতো শক্ত যে বয়স্ক ব্যক্তিদের পক্ষে তা খাওয়া খুবই অসুবিধের। সকালের ডিমের পোচ ফেলে দিতে হয়েছে কাঁচা ছিল বলে। যাবার সময় মালদায় দুটো বাথরুম বন্ধ ছিল টেকনিক্যাল সমস্যার জন্য জল পড়েনি। প্রিমিয়াম ট্রেনে এটা খুবই আশ্চর্যের। যাবার সময় ক্লিনিং ভালো ছিল।

ভারতীয় রেলকেই বিষয়টা দেখতে বলব। আরেক যাত্রী সায়ন চক্রবর্তী বলেন, আসার সময় একেক কোচে একেকরকম খাবার দেওয়া হয়েছে। ভাড়া যখন সবাই সমান দিয়েছে তাহলে এরকম কেন হবে ? জেনারেল পাবলিক মালদা টাউনে একজন উঠে পড়েছিল ছবি তুলতে। ট্রেনে কেউ টয়লেট অপরিষ্কার করে দিয়ে চলে যাচ্ছে। কেন এরকম হবে ? শতাব্দীর মতোই খাবারের কোয়ালিটি ছিল। রেলের গাফিলতি ভারতীয় রেলকেই দেখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =