প্রথম দিনের মতোই উচ্চ মাধ্যমিক পরীক্ষার দ্বিতীয় দিনেও একইভাবে অসুস্থ হয়ে পড়ল এক পরীক্ষার্থী, আবারও হাসপাতালে বসেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হলো তার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: ১৬ই,মার্চ :: উচ্চ মাধ্যমিক পরীক্ষার দ্বিতীয় দিনেও পরীক্ষা কেন্দ্রে গিয়ে অসুস্থ হয়ে পড়ল এক পরীক্ষার্থী। উল্লেখ্য উচ্চ মাধ্যমিক পরীক্ষার প্রথম দিনে পরীক্ষা কেন্দ্রে গিয়ে অসুস্থ হয়ে পড়ে শান্তিপুর এমএন হাইস্কুলের ছাত্র ইনজামামুল হক । তার পরীক্ষার সিট পড়ে শান্তিপুর শরৎকুমারী উচ্চ বালিকা বিদ্যালয়ে। এরপর তাকে নিয়ে আসা হয় শান্তিপুর হাসপাতালে, সেখানেই প্রাথমিক চিকিৎসার পরে ওই ছাত্রর হাসপাতালে বসেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করে শিক্ষা পর্ষদ।

আজ উচ্চ মাধ্যমিক পরীক্ষার দ্বিতীয় দিনের ইংরেজি পরীক্ষা। প্রথম দিনের মতো আজও পরীক্ষা কেন্দ্রে গিয়ে অসুস্থ হয়ে পড়ে ইনজামামুল হক। খবর পেতে ছুটে যায় পরিবার, এরপর পরিবারসহ বিদ্যালয় কর্তৃপক্ষদের তৎপরতায় আবারও তাকে নিয়ে আসা হয় শান্তিপুর হাসপাতালে, এরপরেই তার প্রাথমিক চিকিৎসা শুরু হয়।

প্রথম দিনের মতো আজও হাসপাতালে বসেই পরীক্ষার ব্যবস্থা করা হয় পরীক্ষার্থীর। তবে পরীক্ষার্থীর যাতে কোন রকম অসুবিধা না হয় সেই দিকে যেমন নজর রাখছে শান্তিপুর হাসপাতালে কর্মরত চিকিৎসকেরা, অন্যদিকে অসুস্থ পরীক্ষার্থীর পাশে রয়েছে শিক্ষা পরিষদের একজন শিক্ষিকা।

তবে হাসপাতালের বাইরে অপেক্ষায় রয়েছে পরীক্ষার্থীর পরিবার। পরিবার জানিয়েছেন, বেশ কয়েক মাস ধরেই একটু শারীরিক অসুস্থতায় ভুগছিল সে, আর পরীক্ষা কেন্দ্রে যেতেই মানসিকভাবে আরো ভেঙে পড়ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + 8 =