প্রথম বর্ষায় গাছের নিচে মোবাইলে কথা বলায় কাল হলো দশম শ্রেণীর ছাত্রর।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: বৃহস্পতিবার ১৩,জুন :: প্রথম বর্ষায় গাছের নিচে মোবাইলে কথা বলাই কাল হলো দশম শ্রেণীর ছাত্রর। অল্প একটু বৃষ্টির জন্য গাছের নিচে আশ্রয় নিয়ে কথা বলতে গিয়ে বজ্রবিদ্যুতের ঝলকানিতে স্তব্ধ হলো কিশোর। এই ঘটনায় তার সঙ্গে থাকা আরও দুই কিশোর হল অল্প বিস্তার আহত।

মঙ্গলবার বিকেল সাড়ে চারটে নাগাদ এই ঘটনাটি ঘটে পশ্চিম বর্ধমানের রানীগঞ্জ ব্লকের তিরাট গ্রাম পঞ্চায়েত এলাকার তিরাট কোলিয়ারিতে। ঘটনা প্রসঙ্গে জানা যায় দীর্ঘ একটা সময় ধরে সমগ্র শিল্পাঞ্চল জুড়ে তীব্র দাবদাহর পর সন্ধ্যায় হঠাৎ করেই কয়েক মুহূর্তের জন্য বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সাথে ঝড়ো হাওয়ায় অনেকেই আশ্রয় নেয় রাস্তার ধারে।

এদিন তেমনি পথ চলতে ওই তিন কিশোর কোলিয়ারির পাশেই ঝড় বৃষ্টির সময় এক গাছের নিচে আশ্রয় নিয়ে গল্প করার সময় ফোনে কথা বলতে যায় সে সময়ই হঠাৎ করেই বজ্রবিদ্যুৎ আছড়ে পড়ে তাদের ওপর সে সময় রোহিত সিংহ ফোনে কথা বলার সময় তার ফোনেই ঝলক লাগে বিদ্যুতের মুহূর্তে স্তব্ধ হয়ে যায় চেলোদ হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্র বছর ষোলোর রোহিত ।

আর তার সঙ্গে থাকা নবম শ্রেণী ছাত্র প্রশান্ত বাগতী ও জয়ন্ত থা এই ঘটনায় গুরুতর অভাবে আহত হয়। স্থানীয়রা বিষয়টি লক্ষ্য করে দ্রুত ওই তিন কিশোরকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রোহিতকে মৃত বলে ঘোষণা করে। সেখানেই অন্য দুই কিশোরকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =