প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি আজহারউদ্দিন মালিক জানান যে জেলাজুড়ে ভারত জোড়ো যাত্রা কে কেন্দ্র করে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হুগলি :: শুক্রবার ৮,সেপ্টেম্বর :: কন্যাকুমারী থেকে কাশ্মীর পর্যন্ত রাহুল গান্ধীর ভারত জুড়ো যাত্রা শুরু করেছিলেন। তার আজকে বছরপূর্তি হল। তারই পরিপেক্ষিতে দেশজুড়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত করা হয়েছে।

এই মর্মে প্রদেশ কংগ্রেসের যুব কংগ্রেসের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করা হয়। প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি আজহারউদ্দিন মালিক জানান যে জেলাজুড়ে ভারত জড়ো যাত্রা কে কেন্দ্র করে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এদিন তিনি জানান যে তারা হাই কমান্ডের কাছে আবেদন জানাবেন যাতে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের সঙ্গে যাতে কোনো জোট না করা হয়। তিনি জানান যে আগামী ২৩ সেপ্টেম্বর মহামিছিল রয়েছে কলেজ স্ট্রিট থেকে।এছাড়া জেলা জেলা ব্লকে ব্লকে এই ভারত জুড়ো যাত্রার আয়োজন করা হবে।

আগামী জানুয়ারি পর্যন্ত ভারত জড়ো যাত্রা সহ বিভিন্ন রাজনীতিক কর্মসূচি গ্রহণ করা হবে। এদিন দেশের নাম পরিবর্তন নিয়ে আজহার বলে যে ২০২৪তাদের কে মানুষ সরিয়ে দেবে সেটা বিজেপি বুঝতে পেরেছে। তাই এই সমস্ত ভুল সিদ্ধান্ত নিচ্ছে বিজেপি সরকার। ঝলদা নিয়ে তিনি বলেন কেউ যদি বিক্রি হয়ে যায় তাহলে কিছুই বলা যায় না।

তবে কংগ্রেস শৃঙ্খলা পরায়ণ দল। অনেকে আসবে অনেক যাবে। মমতা বন্দ্যোপাধ্যায় যতই চেষ্টা করুন ইন্ডিয়া জোটে থাকবেন না । কারণ বিজেপি সঙ্গে সেটিংয়ের না করলে তিনি থাকতে পারবেন না বলে অভিযোগ করেন আজহারউদ্দিন মালিক। এদিন ভারত জড়ো যাত্রা নিয়ে একটা পোস্টের ও লঞ্চ করেন প্রদেশ যুব সভাপতি আজহারউদ্দিন মালিক সহ যুব নেতৃত্ব।

এদিন মমতা বন্দোপাধ্যায় কে বাংলা দিবস না করে চাকরি দিবস করার প্রস্তাব দিলেন প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি আজহারউদ্দিন মালিক। তার অভিযোগ দুর্নীতি থেকে মুখ ঘুরানোর জন্য এই সব দিবস পালন নিয়ে নাটক করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি আগে রাজ্যের বেকারত্ব দুর করার কথা ভাবুন। আগে হাজার হাজার ছেলে মেয়েদের চাকরি চুরি হয়েছে। সেটা ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করুন।তার পরে বাংলা দিবস পালন করবেন বলে কটাক্ষ প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি আজহারউদ্দিন মালিকের  ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =