প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে ,মধ্যমগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের বিজেপির ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মধ্যমগ্রাম :: ১১ই,এপ্রিল :: মধ্যমগ্রাম থানার অন্তর্গত বসুনগর এলাকা সেখানকারই মধ্যপাড়ার বাসিন্দা তপেন্দু দত্ত ফেসবুকে নিজেকে তৃণমূল কর্মী বলে দাবি করেন । ভারতবর্ষের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ছবিতে জুতোর মালা লাগিয়ে তা ফেসবুকে পোস্ট করে । এবং অকথ্য ভাষায় বিজেপি কর্মী সমর্থকদের গালিগালাজ করেন তিনি ।

ঘটনার কথা জানিয়ে মধ্যমগ্রাম থানায় বিজেপির বারাসাত সাংগঠনিক জেলা সভাপতি লিখিত অভিযোগ দায়ের করেছে। যদিও তপেন্দ্র বাবুর বাড়িতে গেলে তিনি বাড়িতে অনুপস্থিত ছিলেন । তার স্ত্রী দাবি করেন তপেন্দু বাবু কোন রাজনৈতিক দলের সাথে যুক্ত আছেন কিনা সে বিষয়ে তিনি জানেন না। তবে তপন বাবু ফেসবুকে কি পোস্ট করেছে সে বিষয়ে তার অজানা ।

অভিযুক্তকে গ্রেফতারের দাবী জানিয়ে থানায় অভিযোগ করেছে বিজেপি। বিজেপি বারাসাত সাংগঠনিক জেলা সভাপতি জানান দ্রুততার সাথে অভিযুক্তকে গ্রেফতার না করলে আগামী দিনে অভিযুক্তের বাড়ি ঘেরাও করবে বিজেপি কর্মী সমর্থকরা । পাশাপাশি তিনি আরো অভিযোগ করেন রাজ্যের মুখ্য মন্ত্রীর বিরুদ্ধে কোন পরিচয় পোস্ট হলে রাতবেরাতে পুলিশ প্রশাসন তৎপর হয়ে অভিযুক্ত হয়ে গ্রেফতার করে ।

সে ক্ষেত্রে দাঁড়িয়ে দেশের প্রধানমন্ত্রীর ছবি এরূপ ভাবে বিকৃত করায় এখনও কেন গ্রেফতার করা হয়নি অভিযুক্ত কে তা নিযে প্রশ্ন তোলেন। যদিও এ বিষয় নিয়ে তপেন্দু দত্ত তৃণমূল কংগ্রেসের কর্মী নয় বলে দাবি করেছেন মধ্যমগ্রাম শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুভাষ ব্যানার্জি । দেশের প্রধানমন্ত্রীর ছবি নিয়ে যদি এরকম কেউ করে থাকে তার কঠিনতম শাস্তি হওয়ার প্রয়োজন বলেও তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =