প্রধান শিক্ষকের পরিবর্তন আটকাতে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: বুধবার ১১,অক্টোবর :: বিদ্যালয়ের প্রধান শিক্ষককে অন্য বিদ্যালয় বদলি করে দেওয়া হচ্ছে পাশাপাশি বিদ্যালয়ের এক শিক্ষককে করা হচ্ছে প্রধান শিক্ষক। বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বদলি না করা ও ওই বিদ্যালয়ের শিক্ষককে প্রধান শিক্ষক পদ থেকে বাতিল করার দাবিতে মিনাখাঁ অবর পরিদর্শক অফিসের সামনে বিক্ষোভ দেখালো, ধুতুরদহ কল্যাণ পরিষদ নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ের বেশ কিছু পড়ুয়া ও তাদের অভিভাবকরা।

বিক্ষোভকারী পড়ুয়া ও অভিভাবকদের দাবি, মিনাখাঁর ধুতুরদহ কল্যাণ পরিষদ নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ের অরুনাভ মন্ডল নামে প্রধান শিক্ষককে অন্য বিদ্যালয় বদলি করা হচ্ছে পাশাপাশি ওই বিদ্যালয়ের শিক্ষক জহিরুল ইসলামকে প্রধান শিক্ষক করা হয়েছে। বিদ্যালয়ের আগের প্রধান শিক্ষক অরুনাভ মন্ডল এর বদলি আটকানো ও জহিরুল ইসলাম নামে ওই শিক্ষককে প্রধান শিক্ষক পদ থেকে বাতিল করার দাবিতে আজ তারা বিক্ষোভ দেখায়।

অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের আরো দাবি অরুনাভ মণ্ডল নামে ওই প্রধান শিক্ষক বিদ্যালয়ের পড়ুয়া ও অভিভাবকদের সঙ্গে ভালো ব্যবহার করতেন। অন্যান্য শিক্ষকদের নিয়ে নিয়মিত ক্লাস করানো থেকে শুরু করে ভালোভাবে পড়ুয়াদের পড়াশুনা করাতেন। কিন্তু জহিরুল মন্ডল নামে শিক্ষক ছাত্র-ছাত্রীদের সঙ্গে ভালো ব্যবহার করে না। মিড ডে মিল সহ নানান তহবিলের টাকা তছরুপ করার চেষ্টা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =