প্রসাদ খেয়ে অসুস্থদের হাসপাতালে দেখতে গেলেন মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক সুশীল বর্মন ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মাথাভাঙ্গা :: রবিবার ৩১,ডিসেম্বর :: প্রসাদ খেয়ে অসুস্থদের হাসপাতালে দেখতে গেলেন মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক সুশীল বর্মন । এদিন ঘোকসাডাঙ্গা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন প্রায় ৫১ জনকে দেখতে যান বিধায়ক এরপর সেখান থেকে তিনি মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীনদেরও দেখতে যাবেন বলে জানান ।

উল্লেখ্য মাথাভাঙ্গা ২ নং ব্লকের রুইডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের ডাউয়াগুড়ি এলাকায় প্রসাদ খেয়ে শিশু সহ এলাকার প্রায় শতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়ে ।জানা গেছে নতুন ধান ঘরে তোলা নিয়ে এলাকায় একটি বাড়িতে কীর্তন ছিল।আর সেই কীর্তনে যান এলাকার কচিকাঁচা থেকে শুরু করে এলাকার বহু মানুষ। সেখানে চিঁড়ে মাখা প্রসাদ এবং খিঁচুড়ি-সবজি খান সকলে। কিন্তু সময় গড়াতেই শুরু হয় পেট ব্যাথা,বমি ও জ্বর।

তারপর এক এক করে অসুস্থদের চিকিৎসার জন্য নিয়ে আসা হয় মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ও ঘোকসাডাঙা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।মাথাভাঙ্গা মহাকুমা হাসপাতালে ৩৯ জন্য ও ঘোকসাডাঙ্গা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি রয়েছে ৫১ জন । ইতিমধ্যে হাসপাতালে ভর্তি ও অনেকের সুস্থ হয়ে উঠেছে।

তবে প্রশাসনের পক্ষ থেকে গ্রামে নজর রাখা হয়েছে বাড়ি বাড়ি গিয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে । গতকাল মেডিকেল এর টিম এলাকায় স্থানীয় মানুষদের স্বাস্থ্য পরীক্ষা করেন। তবে গ্রামে প্রায় এখন মানুষ শুন্য প্রত্যেক বাড়ির দিকে কেউ না কেউ হাসপাতালে ভর্তি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 7 =