প্রাক মাতৃদিবস উদযাপন শিলিগুড়ির দীনবন্ধু মঞ্চে

সজল দাশগুপ্ত :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি  :: সোমবার ৬,মে :: সামনেই রয়েছে মাতৃ দিবস, এই দিন দুপুরে শিলিগুড়ি দীনবন্ধু মঞ্চে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রসঙ্গত আসন্ন মাতৃদিবস উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করে সাইন ফিউচার একাডেমি নামে একটি সংস্থা। উল্লেখ্য এই সংস্থাটি সারা বছর ধরেই বিভিন্ন রকম গঠনমূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

এদিন দীনবন্ধু মঞ্চে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বেশ কিছু মায়েদের সম্মান জানানো হয়। ফিতে কেটে ও প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। সাইন ফিউচার একাডেমির কর্ণধার কাকলি দেবী জানান, সারা বছরই তিনি বিভিন্ন গঠনমূলক অনুষ্ঠানের আয়োজন করার চেষ্টা করেন। সামনেই রয়েছে মাতৃদিবস। এই দিনটি আমাদের কাছে বিশেষ গুরুত্বপূর্ণ দিন।

কারণ মায়ের জন্যই আমরা পৃথিবীর মুখ দেখি। মা আছেন বলেই আমাদের জীবনের মূল্য রয়েছে। আমাদের মা সব সময় আমাদের জীবনে সমস্ত প্রতিবন্ধকতার ঢাল হয়ে দাঁড়ান। আমাদের জীবনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য আমাদের মায়েদের ভূমিকা তাৎপর্যপূর্ণ। আসন্ন মাতৃদিবস সেই উপলক্ষে এদিন একটি অনুষ্ঠানের আয়োজন করলাম। বেশ কিছু মায়েদের সম্মান জানানো হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 8 =