প্রাচীন সংগীত শিক্ষা প্রতিষ্ঠান ছন্দম মিউজিক একাডেমীর ৫৪ তম বর্ষ বসন্তোৎসব অনুষ্ঠিত হল বিদ্যাসাগর স্মৃতি মন্দিরের সুসজ্জিত মঞ্চে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মেদিনীপুর :: বৃহস্পতিবার ২১,মার্চ :: অবিভক্ত মেদিনীপুরের অন্যতম প্রাচীন সংগীত শিক্ষা প্রতিষ্ঠান ছন্দম মিউজিক একাডেমীর ৫৪ তম বর্ষ বসন্তোৎসব অনুষ্ঠিত হল বিদ্যাসাগর স্মৃতি মন্দিরের সুসজ্জিত মঞ্চে।

প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অন্যান্য অতিথিবৃন্দের উপস্থিতিতে প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে ‘রঙেতে ফাগুন সাজলো’ শীর্ষক অনুষ্ঠানের উদ্বোধন হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাহিত্যিক ও চিকিৎসক ডাঃ বিমল গুড়িয়া, সসমাজসেবী সুব্রত সরকার, আইনজীবী গৌতম মল্লিক, শিক্ষাব্রতী সত্যব্রত দোলুই, বিশিষ্ট উদ্যোগপতি চন্দন বসু প্রমুখ বিশিষ্ট জনেরা।

মূল অনুষ্ঠান সূচনা হয় প্রতিষ্ঠানের কণর্ধার মেদিনীপুরের প্রবাদ প্রতিম সঙ্গীত শিল্পী বিশ্বেশ্বর সরকারের লেখা এবং সুর করা দুটি গানের মধ্য দিয়ে।গান দুটি পরিবেশন করেন প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা। কবি অঞ্জনা পালের ‘ফিরে দেখা’ নামে একটি কবিতার বই প্রকাশিত হয় এই মঞ্চে। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বিশিষ্ট সংগীত শিল্পীরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + six =