প্রায় তিনমাস ধরে উধাও পূর্ব মেদিনীপুরের মহিষাদল ব্লকের বিজেপি পরিচালিত বেতকুন্ডু গ্রাম পঞ্চায়েতের প্রধান ও উপ- প্রধান।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মহিষাদল :: মঙ্গলবার ৩,সেপ্টেম্বর :: প্রায় তিনমাস ধরে উধাও পূর্ব মেদিনীপুরের মহিষাদল ব্লকের বিজেপি পরিচালিত বেতকুন্ডু গ্রাম পঞ্চায়েতের প্রধান ও উপ- প্রধান। যার ফলে পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছেন স্থানীয় মানুষজনেরা। তাই এবার অঞ্চল অফিসের তালা লাগিয়ে দিলেন এলাকারই এক যুবক।

প্রায় কয়েক মাস ধরে বাবার ডেথ সার্টিফিকেট নেওয়ার জন্য ঘুরেই চলেছেন ওই অঞ্চলের বাসিন্দা সৈয়দ আবুল কাশেম। আজ সকালে ফের অঞ্চল অফিসে বাবার ডেথ সার্টিফিকেট নেওয়ার জন্য আসেন তিনি। প্রধান না আসার ফলে আজকেও তিনি সার্টিফিকেট পাননি। তাই ক্ষুব্ধ হয়ে অঞ্চল অফিসের মুল গেটে তালা লাগিয়ে দিলেন ওই যুবক।

সকাল থেকেই বন্ধ হয়ে থাকে অঞ্চলের যাবতীয় পরিষেবা। উল্লেখ্য, গত পঞ্চায়েত নির্বাচনে এই পঞ্চায়েত বিজেপির দখলে যায়। পরে লোকসভা ভোটের প্রাক্কালে স্থানীয় দাপুটে তৃণমূল নেতা শেখ মহিবুল খুনের ঘটনায় অভিযুক্তদের তালিকায় নাম উঠে আসে বিজেপির প্রধান ও উপপ্রধানের। আর তারপর থেকেই কার্যত উধাও প্রধান উপপ্রধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − five =