প্রার্থী ঘোষণা হতেই নবদ্বীপে পোড়া মায়ের কাছে পূজো দিলেন জগন্নাথ সরকার ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রানাঘাট :: রবিবার ৩,মার্চ :: জগন্নাথেই ভরসা রাখলো দল। গত লোকসভা নির্বাচনে রাজ্যের মধ্যে সবচাইতে বেশি ভোটে জয়লাভ করেছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। প্রার্থী ঘোষণার আগে অনেক কানাঘুষো শোনা গেছিল। এবার বোধহয় টিকিট পাচ্ছেন না জগন্নাথ।

সব বিতর্ক উসকে দিয়ে প্রথম পর্যায়ে যে তালিকা প্রকাশিত হয়েছে তাতে নদিয়ার রানাঘাট কেন্দ্রে ফের প্রার্থী হিসেবে উঠে এসেছে জগন্নাথের নাম। বিষয় শিক্ষক লড়াকু নেতা হিসেবে পরিচিত জগন্নাথ প্রার্থীনাম ঘোষণার সাথে সাথে নবদ্বীপের জাগ্রত দেবী পোড়া মায়ের মন্দিরে স্থানীয় বিজেপি নেতৃত্ব ও কর্মী-সমর্থকদের নিয়ে পূজো দিলেন।

প্রার্থী নাম ঘোষণার পর জগন্নাথ সরকার বলেন, আমি দলের কাছে কৃতজ্ঞ যে দল পুনরায় আমাকে প্রার্থী হিসেবে নির্বাচিত করেছে। দায়িত্ব আমার আরো বেড়ে গেল। বিগত পাঁচ বছরের কাজে নিরিখে জনগণ যেভাবে আমাকে সাহায্য করেছে আমি জনগণের প্রতি কৃতজ্ঞ।

জনগণের মতামতকে গুরুত্ব দিয়েছে দল আর সেই কারণে ফের আমাকে পুনরায় প্রার্থী হিসেবে নির্বাচিত করেছে। আমি সকলের কাছে কৃতজ্ঞ এবং আগামী লোকসভা নির্বাচনে জয়লাভ করে জনগণের প্রত্যাশা পূরণ করতে সচেষ্ট হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 15 =