প্রার্থী নিয়ে বিবাদ তৃণমূল পার্টি অফিসে চললো ভাঙচুর। মালদহের গাজোল ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয় ভাঙচুর।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রবিবার ১১,জুন :: প্রার্থী নিয়ে বিবাদ তৃণমূল পার্টি অফিসে চললো ভাঙচুর। মালদহের গাজোল ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয় ভাঙচুর। টিকিট নিয়ে বিবাদ। সেই বিবাদের জেরে ভাঙচুর। যুব তৃণমূল কংগ্রেস কর্মীদের টিকিট দেওয়া হচ্ছে না এই অভিযোগ তুলে ভাঙচুর করা হয় পার্টি অফিস।

জানা গিয়েছে ৮জুন পঞ্চায়েত নির্বাচন ঘোষনা হয়েছে।এর আগে থেকেই সব রাজনৈতিক দল তাদের নির্বাচনী সংক্রান্ত সমস্ত কাজ শুরু করে দিয়েছে। ইতিমধ্যে প্রার্থী ঠিক হয়েছে। তবে ঘোষনা হয়নি। এদিন গাজলের যুব তৃণমুল কর্মীদের অভিযোগ গাজোলের ব্লক সভাপতি দিনেশ টুডুকে প্রার্থী ঠিক করার আলোচনা সভায় বলা হয়েছিল যুবতৃণমুল কর্মীদের পাঁচজনকে পঞ্চায়েত নির্বাচনে টিকিট দেওয়া হোক।

তৃণমুল সুত্রে খবর রবিবার তৃণমুলের প্রার্থী ঘোষনা হবে। তার আগে রবিবার দিনেশ টুডু বিভিন্ন টালবাহানা করছে। ফোন ধরছেন না আবার কখনো বলছেন শহর আছে। আমরা রাত্রিপর্যন্ত শহরে ছিলাম। তরপরও সে ফোন ধরেনি কিছুই করছেন না। এরপর গাজোল তৃণমুল পার্টিফিসে চড়াও হয়ে যুব তৃণমূল কর্মীরা ব্যাপক ভাঙচুর চালায়।

ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। ঘটনার খবর পেয়ে পুলিশ পৌঁছ পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। যদিও গোটা বিষয়ট নিয়ে ব্লক সভাপতি দিনেশ টুডুর কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =