প্রেমের টানে বাংলাদেশে এসে দু’বছর কারাবাস করল কলকাতার তরুনী প্রিয়াংকা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চুয়াডাঙ্গা :: বুধবার ৪,সেপ্টেম্বর :: লায়লা-মজনু, থেকে শাজাহান-মমতাজ এমনকি রজকীনি-চন্ডিদাসের মত প্রেমের জুটির উদাহরন আজও স্মরণীয় হয়ে আছে। প্রেমের জন্য কেউ ছেড়েছে রাজমহল, কেউ গড়েছে তাজমহল। এবার প্রেমের টানে বাংলাদেশে এসে দু’বছর কারাবাস করল কলকাতার তরুনী প্রিয়াংকা।

বাংলাদেশের এক যুবকের সাথে প্রেম করে অবৈধ পথে বাংলাদেশে ঢুকছিল হাওড়ার ১৮ বছরের তরুণী । এরপর সীমান্তে বিজিবি তাকে আটক করে। ঠাঁই হয় বাংলাদেশের সংশোধনাগারে। সেখানে ছিল দু’বছর। কারাবাস শেষ করে মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট সীমান্ত দিয়ে আনুষ্ঠানিকভাবে ফেরত দেওয়া হয় এই ভারতীয় যুবতীকে।

বাংলাদেশের নারায়নগঞ্জের হিন্দু সম্প্রদায়ের এক ছেলের সাথে প্রেম হয় প্রিয়াংকার। ওই ছেলের পিসির বাড়ি হাওড়াতে প্রিয়াংকাদের বাড়ির পাশে। সেখান থেকে পরিচয়, তারপর প্রেম। বাংলাদেশের যুবক বলেছিল, বিয়ের পর নারায়নগঞ্জে গামের্ন্টেসে চাকুরী দেবে তাকে।  এরপর ওই ছেলের সাথে বিয়ে করার জন্য বাংলাদেশে আসে ২০২২ সালের ৩ অক্টোবর।

বাংলাদেশের ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে দালালের মাধ্যমে সীমান্ত পার হবার সময় ধরা পড়ে বিজিবির হাতে। তাকে পুলিশের হাতে তুলে দেয় বাংলাদেশের সীমান্তরক্ষী বিজিবি। আদালতে তোলা হলে অবৈধ অনুপ্রবেশের দায়ে দু’বছরের জেল হয় তরুণীর। এরপর ২৩ মাস ছিল ঝিনাইদহ কারাগারে। এরপর মুক্তি পেয়ে
দর্শনা সীমান্ত দিয়ে তরুণীকে বিএসএফের হাতে তুলে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 4 =