প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক মহিলাকে মাঝরাস্তায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: সোমবার ২৩,সেপ্টেম্বর :: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক মহিলাকে মাঝরাস্তায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় আহত অবস্থায় থানার দ্বারস্থ আক্রান্ত মহিলা। ঘটনা নদীয়ার শান্তিপুর মালপাড়ার কাছে।

আক্রান্ত মহিলার অভিযোগ, তিনি এবং তার বান্ধবী ও তার দাদার মেয়ে তিনজন একসাথে মোবাইলে রিচার্জ করতে যাচ্ছিলেন গতকাল সন্ধ্যায়। সেই সময় এলাকারই এক যুবক তার পথ আটকায় এবং তাকে বকাবকি করতে থাকে। তিনি প্রতিবাদ করলে তার উপর ধরাল অস্ত্র নিয়ে চড়াও হয় ওই যুবক।

মহিলার অভিযোগ ওই যুবক বহুদিন থেকে তাকে বিরক্ত করে। তিনি বিবাহিত, তার পুত্রসন্তান আছে বলা সত্তেও ওই যুবক দিনের পর দিন তাকে উত্তপ্ত করে। তিনি পুলিশে যাওয়ার কথা বললে গৃহবধূর মাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় ওই যুবক। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার পর ঘটনাস্থলে আহত অবস্থায় পড়ে থাকেন ওই গৃহবধূ ।

এরপর তার বান্ধবীর স্বামী তাকে উদ্ধার করে এবং হাসপাতালে নিয়ে যায়, প্রাথমিক চিকিৎসার পর ওই গৃহবধূ গতকাল রাতে শান্তিপুর থানায় ওই যুবকের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মহিলা জানান ওই যুবকের নাম শুভ বিশ্বাস।মহিলার দাবি অভিযুক্ত যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। তবে আবারও মহিলা নিরাপত্তা নিয়ে উঠছে বড়োসড়ো প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + fifteen =