ফাঁসিতে আপনাকে ঝুলতে হবে না অভিষেক বাবু, আপনাকে জেলে যেতে হবে যদি আপনার দুর্নীতি প্রমাণ হয় – বিধায়িকা অগ্নিমিত্রা পল

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: মঙ্গলবার ০৩,অক্টোবর :: আজ, মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করেছিল ইডি আধিকারিকরা। কিন্তু সেই ডাকে তিনি সাড়া দেবেন না বলেই আগেই জানিয়ে দিয়েছিলেন। কিন্তু কলকাতা হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহা ইডি–কে নির্দেশ দিয়েছিলেন ৩ রা অক্টোবরের তদন্ত প্রক্রিয়া যেন ব্যাহত না হয়।

অভিষেক বন্দ্যোপাধ্যায় এখন নয়াদিল্লিতে মানুষের অধিকারের দাবিতে আন্দোলন করছেন। তাই তিনি এই তলবে সাড়া দেবেন না বলে জানিয়েছেন। এর আগে যতবার ডাকা হয়েছিল তিনি তাতে সাড়া দিয়েছেন বলে তিনি দাবি করেছেন। সেখানে আগাম কর্মসূচি জেনে ওই দিনে ডাকা নিয়ে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে চাওয়া হচ্ছে বলে তৃনমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেন।

এই কারণে কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় বলে সূত্রের খবর। এবার এই নিয়েই আজ বিধানসভার ২ নম্বর গেটের বাইরে আসানসোলের বিজেপি বিধায়িকা অগ্নিমিত্রা পাল এর বিক্ষোভ কর্মসূচি । তিনি বলেন  ফাঁসিতে আপনাকে ঝুলতে হবে না অভিষেক বাবু, আপনাকে জেলে যেতে হবে যদি আপনার দুর্নীতি প্রমাণ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 7 =