ফিল্মি কায়দায় নবম শ্রেনীর ছাত্রীকে পেটে ছুরি ধরে অপহরনের চেষ্টা – পালিয়ে বাঁচলো ছাত্রী চাঞ্চল‍্য বর্ধমানে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: সোমবার দিনে দুপুরে নাদনঘাটের রাজীবপুর এলাকা থেকে ফিল্মি কায়দায় এক নবম শ্রেণির ছাত্রীকে পেটে ছুরি ধরে,বাইক নিয়ে অপহরণের চেষ্টা দুই যুবকের।. কোনোক্রমে ওই যুবকদের হাতে থেকে পালিয়ে প্রাণে বাঁচেন ঘোলা এলাকার বাসিন্দা ইয়াসমিন খাতুন নামের ওই ছাত্রী।.

অসুস্থ ওই ছাত্রী বর্তমানে পূর্ব বর্ধমান জেলার কালনা সুপার স্পেশালিটি হসপিটালে চিকিৎসাধীন।. ঘটনার তদন্ত শুরু করেছে নাদনঘাট থানার পুলিশ.। স্থানীয় সূত্রে যেদিন সোমবার জানা যায় রাজীবপুর হাইস্কুলের নবম শ্রেণির ওই ছাত্রী স্কুল থেকে একটি খাতা কিনতে বেরিয়েছিলেন, খাতা কিনে স্কুলে ফেরার সময় হঠাৎ বাইকে করে আসা অপরিচিত ওই দুই যুবক তাঁর রাস্তা আটকায় ।

তাকে পেটে ছুরি ধরে খুনের হুমকী দিয়ে বেশ কিছুটা হাঁটিয়ে নিয়ে যায় তাকে, পরে একটি বাইকে করে তাঁকে নাদনঘাট ব্রিজ পর্যন্ত নিয়ে আসে.। ওই ছাত্রীর মুখে ওষুধের মতো কিছু একটি ঠেলে দেওয়ারও চেষ্টা করে ওই যুবকেরা।. আর এর পরই এক যুবক বাইক থামিয়ে জল আনতে গেলে, কোনোক্রমে অপর যুবকের হাতে কামড়ে পালিয়ে আসে ওই ছাত্রী ।

পরে নাদনঘাট মোড় থেকে একটি টোটো করে কোনো ক্রমে সে নাদনঘাট অন্নপূর্ণা বালিকা বিদ্যালয়ের এক বান্ধবীর কাছে সে হাজির হয়।. সেখান থেকে তাঁকে অসুস্থ অবস্থায় কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়. কালনা হসপিটালেই হাজির হয় পুলিশ।.

পুলিশকেও সে তাকে অপহরণের চেষ্টা করা হচ্ছিল সে কথা জানায় “। দিনেদুপুরে এমন ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য।. ঘটনার তদন্ত শুরু করেছে নাদনঘাট থানা পুলিশ.। এলাকা থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহের কাজও চলছে বলে জানিয়েছেন নাদনঘাট থানার এক পুলিশ আধিকারিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 3 =