ফুটপাত দখলমুক্ত করতে বুলডোজার অভিযান শুরু হল বালুরঘাটেও

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: শুক্রবার ১২,জুলাই :: ফুটপাত দখলমুক্ত করতে বুলডোজার অভিযান শুরু হল বালুরঘাটেও। পুরসভার দেওয়া নির্দিষ্ট সময় মেনেই এই অভিযান চালায় বালুরঘাট পুরসভা কতৃপক্ষ। প্রসঙ্গত, বেশ কিছু দিন আগে নবান্নর সভা ঘর থেকে মাননীয়া মুখ্যমন্ত্রী প্রশাসনকে কড়া নির্দেশ দিয়েছিলেন যে শহরের ফুটপাত গুলো দখলমুক্ত করতে হবে।

মুখ্যমন্ত্রীর যে কড়া নির্দেশের পরেই কিছুটা নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। যার পরিপ্রেক্ষিতে একাধিক জায়গায় পুলিশ ও পৌরসভার তরফে চলে যৌথ অভিযানও। এদিন সে ছবিই ধরা পড়ে বালুরঘাট শহরেও। পুরসভা সুত্রের খবর অনুযায়ী, ১০ জুলাই পর্যন্ত শহরের বিভিন্ন ব্যবসায়ীদের সতর্ক করে প্রশাসন একটি সুনির্দিষ্ট সময়সীমা বেধে দেয়।

এদিন সকাল থেকে সে হিসাবেই পুলিশ প্রশাসন ও বুলডোজার সঙ্গে নিয়ে রাস্তায় নামে বালুরঘাট পুরসভা কতৃপক্ষ। শহরের থানা মোড় এলাকা থেকে অভিযান চালিয়ে বাসস্ট্যান্ড পর্যন্ত ফুটপাত দখল করে থাকা বেশ কিছু দোকানের চাল ভেঙে গুড়িয়ে দেয় বুলডোজার। শুধু তাই নয় অবৈধ পার্কিং জোনে রাখা বেশকিছু মোটরবাইককে জরিমানাও করা হয় পুলিশ প্রশাসনের তরফে।

এদিন অভিযানে উপস্থিত ছিলেন বালুরঘাট পৌরসভার চেয়ারম্যান অশোক কুমার মিত্র, বালুরঘাট থানার আইসি শান্তি নাথ পাঁজা, পুর্ত ও বিদ্যুৎ দপ্তরের বিভিন্ন আধিকারিকরা সহ বালুরঘাট পৌরসভার সকল জন প্রতিনিধিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − three =