ফুরফুরা শরীফ থেকে শওকাত মোল্লার নামে চোর শ্লোগান, প্রতিক্রিয়া দিলেন শওকাত

সুদেষ্ণা মন্ডল   :: সংবাদ প্রবাহ :: ভাঙড়ঃ :: ১৩ই,মার্চ :: রবিবার সন্ধ্যায় ফুরফুরা শরীফের মাজারে প্রার্থনা করতে গিয়েছিলেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক তথা ক্যানিং পূর্বের বিধায়ক ও ভাঙড় বিধানসভার তৃণমূল পর্যবেক্ষক শওকাত মোল্লা। শওকাত সহ ভাঙড়ের একদল তৃণমূল নেতৃত্বও গিয়েছিলেন সেখানে।

কিন্তু সেখানে প্রার্থনা করতে গিয়ে হেনস্থার শিকার হতে হয় শওকাত সহ অন্যান্য তৃণমূল নেতৃত্বকে। শওকাত মোল্লাকে চোর বলে শ্লোগান দেন সেখানকার মানুষজন। সেখানে বড় হুজুরের মাজার থেকে ছোট হুজুরের মাজারে যাওয়ার সময় তাঁদেরকে এভাবে হেনস্থা করা হয় বলে অভিযোগ। এই ঘটনার পর সোমবার জীবনতলায় নিজের দলীয় কার্যালয়ে বসে এ বিষয়ে প্রতিক্রিয়া জানান শওকাত।

তিনি বলেন, “ শুধুমাত্র তৃণমূল দল করার কারণেই তাঁদের সাথে এই ব্যবহার করা হয়েছে। এটা ফুরফুরা শরীফের এই ঐতিহ্য নয়। এই ঘটনায় কাসেম সিদ্দিকির ভাই উস্কানি দিয়েছে। আইএসএফের মদতেই এই ঘটনা ঘটিয়েছে। নওসাদ সিদ্দিকি, কাসেম সিদ্দিকি, আব্বাস সিদ্দিকির মদতেই এই ঘটনা ঘটানো হয়েছে।”

এ বিষয়ে ফুরফুরা শরীফের অন্যান্য হুজুরদের বিবেচনা করার অনুরোধ জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি আরও বলেন ভাঙড় বিধানসভার দায়িত্ব পাওয়ার কারণেই পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটানো হয়েছে রবিবার রাতে ফুরফুরা শরীফে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − eight =