ফের দুঃসাহসিক চুরি ময়নাগুড়িতে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ময়নাগুড়ি :: রবিবার ৭,জুলাই :: ফের চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ময়নাগুড়িতে। ঘরের জানালার গ্রিল ভেঙে চুরির অভিযোগ ময়নাগুড়ি ব্লকের বার্নিশ গ্রাম পঞ্চায়েতের উল্লা ডাবরি এলাকায়। জানা যায়, স্থানীয় বাসিন্দা নিতাই পালের ঘরের জানালার গ্রিল ভেঙে দুষ্কৃতিকারীরা শনিবার রাতে ঘরের দরজা খুলে চুরির ঘটনা ঘটিয়েছে।

শোবার দুটি ঘর থেকেই আলমারি ভেঙে নগদ আনুমানিক ৮ লক্ষ টাকা এবং লক্ষাধিক টাকার সোনার অলংকার ও রুপার অলংকার নিয়ে চম্পট দেয় দুষ্কৃতিকারীরা। বাড়ির মালিক নিতাই পালের পুত্র নিমাই চন্দ্র পাল জানান, প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে আনুমানিক দশটা এগারোটা নাগাদ বাড়ির লোক ঘুমিয়ে পড়ি।

যদিও আমরা আরও দেরিতে ঘুমাই কিন্তু গতকাল বাড়ির সকলেই আগেই ঘুমিয়ে পড়ে। কারণ সকলের চোখে ঘুমাচ্ছন্ন ভাব ছিল। রবিবার সকালে ঘুম থেকে উঠেই পরিবারের সদস্যরা লক্ষ্য করেন ঘরের দরজা খোলা এবং আলমারির লকার খোলা ও জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এই অবস্থায় বাইরে বেরোলে তারা লক্ষ্য করেন একটু জানালার গ্রিল ভাঙ্গা এবং খোলা।

তাদের অনুমান, ওই জানালার গ্রিল ভেঙে দুষ্কৃতিকারীরা ঘরে ঢুকেছে এবং এই কান্ড ঘটিয়েছে। অন্যদিকে নিতাই পালের আরেক পুত্র তাপস পাল বলেন,” আমরা কোনদিন ঘরে এত টাকা রাখি না। আমাদের ব্যবসা রয়েছে রড সিমেন্ট এবং মিষ্টির দোকানের। যথারীতি কালকে ব্যাংকে টাকা রাখার কথা থাকলেও বৃষ্টির জন্য ব্যাংকে টাকা রাখতে পারিনি। সেই টাকাগুলো বাড়িতেই ছিল।

আমাদের অনুমান, দুষ্কৃতিকারীরা আমাদের খাবারের সঙ্গে বা ঘরে কোনভাবে ঘুমের স্প্রে করে এই কান্ড ঘটিয়েছে। এই বিষয়ে ময়নাগুড়ি থানায় অভিযোগ জমা করলে পুলিশ তদন্ত শুরু করে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − five =