ফের বড়সড় সাফল্য পুলিশের। মালদহ থেকে বিহারে মদ পাচার করতে গিয়ে ধৃত দুই |

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ফের বড়সড় সাফল্য পুলিশের। বাংলা থেকে বিহারে মদ পাচার করতে গিয়ে ধৃত ২। গভীর রাতে বাংলা-বিহার সীমান্তে নাকা চেকিং এর সময় ভারত সরকারের জাতীয় মানবাধিকার কমিশনের একটি বোর্ড লাগানো গাড়ি থেকে উদ্ধার ১০০ বোতল মদ। ধৃত দুই বিহারের বাসিন্দা কে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার সাহারাবাহারা ৮১ নম্বর জাতীয় সড়কের কাছে বাংলা-বিহার সীমান্তে হরিশ্চন্দ্রপুর থানার এ-এস-আই রাজীব পালের নেতৃত্বে গভীর রাতে চলছিল রুটিন নাকা চেকিং। সেই সময় ভারত সরকারের জাতীয় মানবাধিকার কমিশনের বোর্ড লাগানো একটি গাড়ি দেখে সন্দেহ হয় পুলিশের। গাড়িতে উপস্থিত দুই যুবকের কাছ থেকে সদুত্তর না মেলায় গাড়ির তল্লাশি শুরু করে পুলিশ।

গাড়ি থেকে উদ্ধার হয় ১০০ বোতল বিলিতি মদ। যার বাজার মূল্য আনুমানিক ২০ হাজার টাকা। আটক করা হয় সেই গাড়িটিকে।গ্রেপ্তার করা হয় গাড়িতে থাকা দুই যুবককে। ধৃতদের নাম মোহাম্মদ তারিখ(২৪) এবং তানবির আলম(১৯)। বিহারের কাটিহার জেলার হাজীপুরের বাসিন্দা।ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা গেছে ওই মদ বিহারে অবৈধ ভাবে পাচারের চেষ্টা করছিল তারা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + two =