ফের বাংলা-বিহার সীমান্তে দুষ্কৃতী দৌরাত্ম্য – হাট থেকে ফেরার পথে গুলিবিদ্ধ এক ব্যবসায়ী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শুক্রবার ৬,সেপ্টেম্বর :: ফের বাংলা-বিহার সীমান্তে দুষ্কৃতী দৌরাত্ম্য। হাট থেকে ফেরার পথে গুলিবিদ্ধ এক ব্যবসায়ী। মোটরবাইকে করে ধাওয়া করে চলে গুলি। কোমরের বাম অংশে গুলি ভেদ করে বেরিয়ে যায়। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী।

তার সঙ্গে মোটরবাইকে ছিল তার ছেলে। বাবাকে সেখান থেকে হাসপাতালে নিয়ে আসে। ঘটনায় ব্যাপক উত্তেজনায় এলাকায়। আইসির নেতৃত্ব ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ওয়ারী গ্রামের ঘটনা। গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীর নাম শচীন পোদ্দার(৫৮)।বাড়ি হরিশ্চন্দ্রপুর থানারই কুস্তুরিয়া এলাকায়। এই মুহূর্তে তিনি হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

এদিন ওয়ারি এলাকায় হাট বসেছিল। সেই হাটে গিয়ে ছিলেন শচীন বাবু। সঙ্গে ছিল ছেলে ভোলা পোদ্দার।হাট শেষে সন্ধ্যে নাগাদ মোটরবাইকে করে ফিরছিল তারা। সেই সময় দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাদের মোটরবাইকে ফলো করছিল। স্থানীয় ইটভাটা সংলগ্ন রাস্তায় চলে গুলি। ঘটনাস্থলে হরিশ্চন্দ্রপুর থানার আইসি মনোজিৎ সরকারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।

বিভিন্ন রাস্তায় থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ব্যক্তিগত শত্রুতা নাকি ছিনতাই এর লক্ষ্য। তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও পরিবার সূত্রে জানা গেছে তাদের কারোর সঙ্গে কোনো শত্রুতা ছিল না। পুলিশের প্রাথমিক ভাবে অনুমান এতে বিহার যোগ থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + one =