ফের মর্মান্তিক সড়ক দুর্ঘটনা বুধবার বর্ধমান আরামবাগ রাস্তায় রায়নার মোগলমারী এলাকায় । বাইকের সঙ্গে ট্রাকের ধাক্কা। ঘটনার জেরে মৃত ১ জন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বুধবার ১,মে :: ফের মর্মান্তিক সড়ক দুর্ঘটনা বুধবার বর্ধমান আরামবাগ রাস্তায় রায়নার মোগলমারী এলাকায় । বাইকের সঙ্গে ট্রাকের ধাক্কা। ঘটনার জেরে মৃত ১ জন। আশঙ্কাজনক আরো একজন । তাকে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে । বারবার দুর্ঘটনার জেরে ক্ষুব্ধ এলাকার মানুষজন।

প্রশাসনিক নজরদারির গাফিলতির অভিযোগ তুলছেন স্থানীয়রা । প্রায়শই দুর্ঘটনা ঘটছে এই গুরুত্বপূর্ণ রাজ্য সড়কে । নেই পথ নিরাপত্তা । ক্ষোভে ফুঁসছেন দক্ষিণ দামোদর এলাকাবাসী । জানা গেছে , বাইকে করে দুই যুবক মোগলমারী কাজে আসছিল । সেই সময় বর্ধমান থেকে আরামবাগ মুখী একটি ট্রাক মুখোমুখি এসে ধাক্কা মারলে এই মর্মান্তিক পরিনতি ।

রাজ্য সড়ক সম্প্রসারণের নামে রাস্তার দুপাশের মাটি খুঁড়ে গর্ত করে রেখেছে ঠিকাদার সংস্থা দীর্ঘদিন ধরে । মরণফাঁদ তৈরি হয়েছে বলে অভিযোগ । রাস্তার দুপাশে খুঁড়ে গর্ত করে রাখার জন্যই এই ভয়াবহ ঘটনা । দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যহত হয় । খবর পেয়েই পুলিশ আসে ঘটনাস্থলে ।

পূর্ত বিভাগের কাজের গড়িমসির জন্য এই মৃত্যু বলে সরব স্থানীয়রা । ঠিকাদার সংস্থার বিরুদ্ধে ব্যাপক   ক্ষোভ । জানা গেছে মৃত যুবকের নাম মুকান্দর শাহ । রাস্তা সম্প্রসারণের নামে এই মরণফাঁদ তৈরি করার প্রতিবাদে সরব দক্ষিণ দামোদর এলাকার মানুষজন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =