ফের মাথাভাঙ্গা শহরে সাত সকালেই উদ্ধার গাঁজা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: শুক্রবার ২,আগস্ট :: ফের মাথাভাঙ্গা শহরে সাতসকালেই উদ্ধার গাঁজা। অরুণাচল থেকে শিলিগুড়ি গামী বেসরকারি যাত্রী পরিবাহী বাস থেকে উদ্ধার গাঁজা।এদিন সকালে মাথাভাঙ্গা শহরের পঞ্চানন মোড় এলাকায় মাথাভাঙ্গা থানার পুলিশ নাকা চেকিং করার সময় দুটি ব্যাগের মধ্যে মোট ১০ কেজি গাঁজা উদ্ধার করল ।

এরপর ম্যাজিস্ট্রেটের উপস্থিত সেই গাজা গুলি উদ্ধার করা হয় এবং এই গাঁজা পাচার করার অভিযোগে দুই যুবকে গ্রেফতার করে মাথাভাঙ্গা থানার পুলিশ। ধৃত ওই দুই যুবকের নাম কুনাল হালদার ও শুভজিৎ    হালদার । দুজনেই নবদ্বীপের বাসিন্দা। তারা জানায় নবদ্বীপের এক ব্যক্তির নির্দেশে আকরাহাট থেকে নবদ্বীপে নিয়ে যাচ্ছিলাম।

এই গাঁজা নিয়ে গেলে তাদের কেজিপ্রতি ২০০০ টাকা দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছে ওই ব্যক্তি। এর আগে কখনো এরকম কাজ করেনি ও বলে তারা জানান।

পুলিশ সূত্রে খবর একটি বেসরকারি যাত্রী পরিবাহী বাস অরুণাচল থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল সেই সময় পঞ্চানন মোড় সংলগ্ন এলাকায় পুলিশ নাকা চেকিং করার সময় দুই ব্যাগ গাঁজা উদ্ধার করে এবং মোট ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে এবং গাঁজা পাচারের দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে। গ্রেফতার হওয়া যুবকদের বিরুদ্ধে মাদক আইন মামলায় রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 10 =