ফেসবুকে প্রেম করে এক যুবতিকে নিয়ে যাওয়ার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ১০,আগস্ট :: ফেসবুকে প্রেম করে এক যুবতিকে নিয়ে যাওয়ার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। মেয়ের খোঁজে পুলিশের দ্বারস্থ নিখোঁজ যুবতীর মা। পুলিশের অসহযোগিতার অভিযোগ মায়ের গলায়।

ইংরেজবাজার থানায় অভিযোগ জানিয়েও কোন ফল না পেয়ে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ জানান নিখোঁজ যুবতীর মা। ইংরেজবাজার ব্লকের যদুপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের গোবিন্দপুর এলাকার বাসিন্দা ওই যুবতী। উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশোনা করেছে সে। ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে ওই যুবতীকে নিয়ে যায় এক যুবক বলে বাড়ির লোকেদের অভিযোগ।

গত ৩০ জুলাই মালদা শহরের গৌড়রোড এলাকা থেকে যুবতীকে নিয়ে যায় বলে অভিযোগ। পরিবারের পক্ষ থেকে গত ৩ আগস্ট ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন যুবতীর মা। তিনি আরো জানিয়েছেন কোন এক অচেনা মোবাইল থেকে বাড়িতে ফোন করে যুবতী জানান কোনো এক জায়গায় তাকে রেখে পালিয়ে গেছে ওই যুবক।

কষ্টের মধ্যে রয়েছে সে। তার উপরে নানান ভাবে অত্যাচার করা হচ্ছে সেখানে। যুবকের কঠোর শাস্তি এবং মেয়েকে ফিরে পেতে পুলিশের দারস্থ হয়েছেন যুবতীর মা। এলাকার মানুষও পুলিশের কাছে সাহায্য প্রার্থনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − six =