ফ্রেন্ডশিপ ক্লাবের আড়ালে চলছিল অবৈধ কল সেন্টার। হাতেনাতে ধরল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রধাননগর থানার সাদা পোশাকের পুলিশ।

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: শনিবার ১২,আগস্ট :: ফ্রেন্ডশিপ ক্লাবের আড়ালে চলছিল অবৈধ কল সেন্টার। হাতেনাতে ধরল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রধাননগর থানার সাদা পোশাকের পুলিশ। ধৃত ৮ মহিলা। উদ্ধার মোবাইলের সিম কার্ড সহ একাধিক গুরুত্বপূর্ণ নথি। তিন মাস্টার মাইন্ডের খোঁজে পুলিশ।

জানা গিয়েছে, শিলিগুড়ির বুকে রমরমা চলছিল ফ্রেন্ডশিপ ক্লাব। তারই আড়ালে অবৈধভাবে চালানো হচ্ছিল কল সেন্টারের কারবার। গত কয়েক দিন ধরেই প্রধান নগর থানার কাছে অভিযোগ আসছিল ওই ফ্রেন্ডশিপ ক্লাবের বিরুদ্ধে। গতকালও একই অভিযোগ আসে। এরপরই তৎপর হয় পুলিশ।

গোপন সূত্রের খবরের ভিত্তিতে তৎক্ষণাৎ অভিযান চালিয়ে হাতেনাতে ধরে ফেলে কারবারিদের। ঘটনায় বেশ কিছু সিম কার্ড, সহ প্রতারণার ফাঁদে ফেলে লোকজনের কাছ থেকে টাকা নেওয়া অ্যাকাউন্টের কপি সহ আরও গুরুত্বপূর্ণ নথি উদ্ধার হয়েছে। পাশাপাশি আটক করা হয়েছে ৮ মহিলাকে।

ধৃতদের নাম, নেহা কুমারী সিং, ফাতিমা খাতুন, গায়েত্রী ছেত্রী, ফুলন সিং, নম্রতা গোলো, সুজাতা সিং, আনিশা ঘোষ, রাখি সাহা। পুলিশ সূত্রে খবর, ঘটনায় এই ৮ মহিলাকে গ্রেফতার করা হলেও এর পেছনে অন্য একটি চক্র কাজ করছে। শিলিগুড়ি শহরের অধিকাংশ এলাকায় বাড়ি ভাড়া নিয়ে চলছে অবৈধ কল সেন্টার ও ফ্রেন্ডশিপ ক্লাবের আড়ালে কালো ব্যবসা।

এই কালো ব্যবসার আওতায় শহরের কিছু সংখ্যক মেয়েরা বিভিন্ন উপায়ে রাজ্যের বাইরের লোকেদের ফাঁদে ফেলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। প্রধান নগর থানার অন্তর্গত মিলন মোড়ের একটি বাড়িতেও একই রকম ব্যবসা চলছিল বলে জানা গেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − six =