বউ ফেরত চাই, ছেলে ফেরত চাই, চাই আমার গাড়ি, এই দাবিতে গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে শ্বশুরবাড়ির সামনে ধর্ণায় জামাই।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: ২রা,এপ্রিল :: একাধিক দাবি নিয়ে শ্বশুরবাড়ির সামনে ধর্ণা জামাইয়ের। বউ ফেরত চাই, ছেলে ফেরত চাই, চাই আমার গাড়ি, এই দাবিতেই গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে বেশ কয়েক ঘন্টা শ্বশুর বাড়ির সামনের রাস্তায় বসে ধর্না জামাইয়ের।

নদীয়ার হবিবপুরের বাসিন্দা অনুপ কুমার মজুমদারের দাবি, নদীয়ার শান্তিপুরের সুত্রাগড় দু নম্বর কলোনির সুচন্দা বিশ্বাসের সাথে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন, কিন্তু সুচন্দার পরকীয়া সম্পর্কের কারণে মাঝেমধ্যেই অশান্তি হত সংসারে, প্রতিবাদ করলে আরো অশান্তি বেড়ে যেত । আর তার জেরে অনেকটাই দূরত্ব তৈরি হয় তাদের মধ্যে।

এরপর সুচন্দ্রা বাবার বাড়িতে চলে আসে। তারপরে একটি খোর পোষের মামলা করে তার বিরুদ্ধে। জামাই অনুপ মজুমদারের অভিযোগ, স্ত্রী সুচন্দা তার কাছে মামলা তুলে নেওয়ার জন্য এক লক্ষ টাকা দাবি করে, মামলা থেকে রেহাই পেতে এক লক্ষ টাকা দিয়ে দেন তিনি । তার পরেও খোরপোষের মামলা তোলেনি স্ত্রী সুচন্দা। আজ শ্বশুর বাড়ির সামনে বাধ্য হয়ে ধর্নাই বসেন তিনি।

যদিও তপন মজুমদারের বিরুদ্ধে খোরপোষের মামলা থাকলেও স্ত্রী সুচন্দার বিরুদ্ধে আজ শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। অন্যদিকে সুচন্দার বাবার বাড়ির পক্ষ থেকে অভিযোগ করে। তাদের জামাই অনুপ মজুমদার সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছে সুচন্দার নামে, বিয়ের পর থেকেই প্রতিনিয়ত অত্যাচার করে সুচন্দ্রা কে ।

তাই অত্যাচারের হাত থেকে রেহাই পেতেই বাবার বাড়িতে এসে আশ্রয় নেয় সুচন্দ্রা। আর জামাইকে উপযুক্ত শাস্তি দিতে করা হয় খোর পোষের মামলা। তবে শ্বশুর বাড়ির সামনে ধর্নায় বসার ঘটনায় অনেকটাই উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়, এছাড়াও তৈরি হয় সরগরম পরিস্থিতি। তবে ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =