বজ্রাঘাতে মৃত‍্যু ক্ষেতমজুর দম্পতির – মৃতদেহ ময়নাতদন্ত হলো আজ বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: পূর্ব বর্ধমান জেলার গলসিতে ধান জমিতে রহস্যজনক ভাবে মৃত্যু হল ক্ষেতমজুর দম্পতির।  মৃতদের নাম বিষ্টুপদ বাগদি (৪৩) ও মমতা বাগদি (৪০)। তারা দুইজনই ভেঁপুর গ্রামের পুর্ব পাড়ার বাসিন্দা। গ্রামবাসীদের থেকে জানা গিয়েছে,শনিবার তারা মাঠে ধান জমিতে আগাছা পরিস্কারের কাজে গিয়েছিলেন।

কাজের শেষে দুইজনই বাড়ির গবাদি পশুর জন্য ঘাস কাটছিলেন। দুপুর আনুমানিক সাড়ে বারোটা একটা নাগাদ আচমকা বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টিপাত শুরু হলে দুইজনই জমিতে ছিটকে পরে যান। সাথে সাথে ঘটনাস্থলে মাঠের এগোরো হাজারের বিদ্যুৎের খুঁটির তার ছিঁড়ে জমিতে পরে যায়। ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয় বলে জানান স্থানীয়রা।

একটু দুর থেকে দেখতে পরে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। তারাই পুলিশে খবর দিলে ঘটনাস্থলে আসে গলসি থানার পুলিশ ও বিদ্যুৎ দপ্তরের কর্মীরা। পুলিশ তাদের উদ্ধার করে তাদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসকরা দুইজনকে মৃত ঘোষনা করেন। স্থানীয়দের প্রাথমিক অনুমান বজ্রপাতের কারনে তাদের মৃত্যু হয়েছে।

ওই বিষয়ে বিদ্যুৎ দপ্তরের পূর্ব বর্ধমান সাউথ ডিভিশন ইঞ্জিনিয়ার সুমন পাল জানিয়েছেন, ঘটনাস্থলের আগের পোলের পিন ইনসুলেটারে বাজ পরে তার কটে যায়। তাছাড়া ওই জায়গার বিদ্যুৎের পোলে লাইটিং হয়েছে।রবিবার মৃতদেহ ময়নাতদন্ত হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু করেছে গলসি থানার পুলিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − seventeen =