বন্দরের কাজ করার সময় দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল দুই শ্রমিকের, তদন্তে পুলিশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হলদিয়া :: শিল্পনগরী হলদিয়া বন্দরের কাজ করার সময় দুর্ঘটনার কবলে পড়ে মর্মান্তিক মৃত্যু হল দুই শ্রমিকের । দুর্ঘটনার পর রীতিমতন এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে৷ দুর্ঘটনা নাকি পেছনে অন্য কোন রহস্য রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ ? রবিবার সকালে কাজ করার সময় একটি লরি এসে পেছন থেকে দুই শ্রমিককে চাপা দেয়।

অন্যান্য সহকর্মীরা উদ্ধার করে হলদিয়া মহাকুমা হাসপাতালে চিকিৎসক দুজনকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে মৃতরা হল হলদিয়া পুরসভার ২৪ নং ওয়ার্ডের হাতিবেড়িয়ায় এলাকায় বাসিন্দা সুকুমার মণ্ডল (৫১) ও হলদিয়া পুরসভার ২৩ নং ওয়ার্ডের রামগোপালচকে তাপস সামন্ত (৫২)। দুই শ্রমিকের মৃত্যুর ঘটনার শোকের ছায়া নেমে এসেছে।

জানাগেছে, রবিবার সকালে কারাখানা কাজ করার সময় একটি পেছন দিক লরি স্বজোরে ধাক্কা দেয়। রক্তাক্ত লুটিয়ে পড়ে দু’জন। এরপর উদ্ধার করে হলদিয়া হাসপাতালের নিয়ে এলেও বাঁচানো সম্ভব হয়ে উঠেনি।

পুলিশ মৃতদেহটি উদ্ধার করে হলদিয়া মহাকুমা হাসপাতালের ময়না তদন্তের পাঠিয়েছে। ময়না তদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে জানাগেছে।

মৃত দুই শ্রমিকের পরিবারকে সব রকমের সহযেগিতার আশ্বাস দেন কারাখানা কর্তৃপক্ষ থেকে শ্রমিক সংগঠনের সদস্যরা। মামলার রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + thirteen =