বন্দুক হাতে তৃণমূলের ছাত্র নেতা – তৃণমূলের সাফাই বাম আমলে এমন অনেক হয়েছে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাটপাড়া :: শনিবার ২০,জুলাই :: রাজনীতি কত নিচে নামতে পারলে তৃণমূলের নেতা শান্তনু সেন এমন সাফাই দিতে পারেন। ঘটনা হলো, ভাটপাড়ার শাসক দলের নেতা শুভাশিস চক্রবর্তীর বন্দুক হাতে একটা ছবি ভাইরাল হয়েছে। ভাটপাড়ার ২২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই ছাত্রনেতার নাম শুভাশিস চক্রবর্তী।

এই ছাত্রনেতার নামে আগেও একাধিক অসামাজিক কাজে যুক্ত থাকার অভিযোগ ওঠে। গ্রেফতারও করা হয়েছিল তাঁকে। একাধিক রাজনৈতিক নেতার সঙ্গেও তাঁর সম্পর্ক প্রকাশ্যে এসেছে। এর পরেই তা নিয়ে শোরগোল পড়ে যায় চারিদিকে।

স্বাভাবিক কারণেই বিরোধীরা প্রশ্ন তুলেছে, এমন ছবি ভাইরাল হওয়ার পরেও কেন তাকে গ্রেফতার করা হলো না? ভাটপাড়ার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষ জানান, আগে সত্যতা যাচাই হোক তারপরই পুলিশ পদক্ষেপ করবে। সেই সঙ্গে তিনি স্পষ্ট জানান, ছাত্র পরিষদের কোনও পদেও নেই শুভাশিস, ‘ক্রিমিনালকে ক্রিমিনালের মতোই দেখা হবে’ বলেও মন্তব্য করেছেন তিনি।

এই নিয়ে বাম নেতা সুজন চক্রবর্তী বলেন,”শাসক দলের চেহারাটা সবাই দেখতে পাচ্ছে। লুঠ, দখল, আর ক্ষমতার রাজনীতি করছে তৃণমূল। শুধুই জবরদস্তি আর তোলাবাজি ছাড়া আর কিছু নেই ওই দলে।” বিরোধী দলের পক্ষ থেকে এই ধরনের প্রতিক্রিয়া প্রত্যাশিত। এর পরেই মুখ খোলেন, তৃণমূল সাংসদ শান্তনু সেন। তিনি বলেন, ” বাম আমলেও অনেক নেতাকে এভাবে দেখা গিয়েছে। তবে এই ঘটনা সমর্থনযোগ্য নয়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 6 =