বন্ধ আবাসনের মধ্যে বাবা-মা ও ছেলের ঝুলন্ত দেহে উদ্ধার নরেন্দ্রপুরে

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: নরেন্দ্রপুর :: বুধবার ০৩,ডিসেম্বর :: বন্ধ আবাসনের মধ্যে বাবা-মা ও ছেলের ঝুলন্ত দেহে উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ালো গোটা এলাকায়। মৃতদের নাম নাম স্বপন মৈত্র(৭৫), অপর্ণা মৈত্র(৬৮) ও সুমন রাজ মৈত্র(৩৯)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রাজপুর-সোনারপুর পুররসভার নরেন্দ্রপুর থানা অঞ্চলের গড়িয়া একটি তিন তলা আবাসনে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে , বাবা , মা ও ছেলে তিনজনে ওই ফ্লাটে থাকতেন কিছুদিন আগে থেকে । পাশের আবাসনের লোকজনের সঙ্গে তাদের কথা হয়েছিল গত শনিবার । তারপর থেকে তাদের সঙ্গে আর কারো কোনো কথা বা যোগাযোগ হয়নি। বুধবার ওই ঘর থেকে তীব্র গন্ধ বার হতে থাকে । এরপর প্রতিবেশীরা খবর দেন নরেন্দ্রপুর থানায় ।

খবর পেয়ে তড়িঘড়ি ওই আবাসন পৌঁছায় পুলিশ ।ঘর ভিতর থেকে বন্ধ থাকায় শেষমেশ দরজা ভেঙে ঘরে ঢোকে পুলিশ । এরপর সবার চোখ কপালে ওঠে । ঘরের মধ্যে থেকে উদ্ধার হয় তিনজনের ঝুলন্ত মৃতদেহ । স্থানীয় বাসিন্দারা জানান এরা তিনজনেই মূলত বাড়িতেই থাকতেন । খুব একটা বাইরে বার হতেন না । দেহ গুলিকে ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =