বন্যা পরিস্থিতির কারণে পূর্ব বর্ধমান জেলা পুলিশের উদ্যোগে এলাকার মানুষদের খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করল মাধবদিহি থানার পুলিশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বৃহস্পতিবার ২৬,সেপ্টেম্বর :: পূর্ব বর্ধমান জেলার অন্তর্গত রায়না ২ ব্লকের বড়ৈনান গ্রাম পঞ্চায়েতের সুবলদহ গ্রামে বন্যা পরিস্থিতির কারণে পূর্ব বর্ধমান জেলা পুলিশের উদ্যোগে এলাকার মানুষদের খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করল মাধবদিহি থানার পুলিশ প্রশাসন।

ডিভিসির জল ছাড়ার কারণে এবং বেশ কিছুদিন ধরে নিম্নচাপের বৃষ্টির জন্য পূর্ব বর্ধমান সহ হাওড়া দুই মেদিনীপুর ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। কোথাও এক হাঁটু জল তো কোথাও আবার এক গলা জল জমে গিয়েছে। এই বন্যা পরিস্থিতির মধ্যে আপাতত কাজকর্ম বন্ধ হয়ে গিয়েছে।

বন্যা কবলিত প্রত্যেকটি এলাকার পাশাপাশি বর্তমানে রীতিমতো অসহায় অবস্থায় রয়েছে পূর্ব বর্ধমান জেলার অন্তর্গত বড়ৈনান গ্রাম পঞ্চায়েতের সুবলদহ গ্রামের মানুষজন।

তবে বর্তমানে পরিস্থিতি কিছুটা হলেও স্বাভাবিক হয়েছে। ফ্লাড সেন্টার গুলি থেকে বাড়ি ফিরে গিয়েছেন মানুষজন। তাই এদিন পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার আমনদীপের নেতৃত্বে মাধবডিহি থানার পক্ষ থেকে জল যন্ত্রণায় ভুক্তভোগী মানুষগুলোর হাতে কিছু খাদ্য সামগ্রী তুলে দেওয়া হল।

জমা জলের কারণে যাতে সাপের উপদ্রব না হয় তার জন্য কার্বলিক এসিড ছড়ানো হয়। এরপরেও যদি প্রয়োজন পড়ে তখনও এই এলাকার সাধারণ মানুষের পাশে থাকার বার্তা দিয়েছেন পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার আমানদ্বীপ।

উপস্থিত ছিলেন পুলিশ সুপার আমনদীপ, অতিরিক্ত পুলিশ সুপার অর্ক ব্যানার্জি, এসডিপিও অভিষেক মন্ডল, মাধবডিহি থানার ওসি অনুপ দে সহ থানার অন্যান্য পুলিশ কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =