বরানগর আই.এস.আই. এর ক্যান্টিন কর্মীর রহস্যমৃত্যুর ঘটনায় গ্রেফতার এক ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বরানগর :: গত বৃহস্পতিবার বরানগর সুভাষপল্লী এলাকায় একটি ভাড়া বাড়ি থেকে ইন্ডিয়ান স্ট্যাটিসটিক্যাল ইন্সটিটিউট (আইএসআই)-র ক্যান্টিন কর্মী শ্রীমন্ত মাঝির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় বরানগর থানার পুলিশ । পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে তারা জানতে পারেন শ্রীমন্তকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে ।

এরপরই শ্রীমন্তের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে বরানগর থানার পুলিশ একটি খুনের মামলা রুজু করে । তদন্তে নেমে বরানগর থেকেই অভিযুক্ত সুমন বিশ্বাস পেশায় অটোচালককে গ্রেফতার করে পুলিশ । পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদে ধৃত সুমন খুনের কথা স্বীকার করে নিয়েছে । সে আরো জানিয়েছে, শ্রীমন্ত এর সাথে দুই বছর আগে তার ফেসবুকে আলাপ হয় এবং যোগাযোগ বাড়তে থাকে ।

এরপর মাস ছয় আগে নদিয়ার বাসিন্দা সুমন বরানগর সুভাষপল্লীতে একটি ঘর ভাড়া নিয়ে থাকতে শুরু করে । এর দুই মাস পর শ্রীমন্তও একই বাড়িতে ভাড়া আসে । তারা একই রুমে থাকত । জেরায় সুমন জানিয়েছে যে শ্রীমন্ত আসলে একজন সমকামী । তারা উভয়েই নিয়মিত যৌন মিলন করত যদিও সুমন বিবাহিত এবং তার দুই সন্তান আছে ।

সুমন আরো জানিয়েছে যে, শ্রীমন্ত তাকে সবকিছু ছেড়ে দিয়ে বিয়ে করার জন্য চাপ দিত । খুনের ঠিক আগে অর্থাৎ বুধবার দিন রাতে শ্রীমন্ত তাদের কিছু নগ্ন ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে দেয় । যদিও কিছুক্ষণ পর সুমন সেই সমস্ত ছবি সোশ্যাল সাইট থেকে মুছে দেয় । এরপরই দুজনের মধ্যে অশান্তি বাধে এবং শ্রীমন্ত সুমনের মোবাইল ফোন ভেঙে দেয় ।

এরপরই সুমন সীমন্তকে ঘরে থাকা একটি পাতলা দড়ি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে এবং বৃহস্পতিবার সকালে শ্রীমন্তর মোবাইল ফোন নিয়ে চম্পট দেয় । গতকাল বরানগর থানার পুলিশ সুমন বিশ্বাসকে গ্রেপ্তার করেছে এবং তার কাছে থাকা শ্রীমন্তের মোবাইল ফোনটিও উদ্ধার করেছে । ধৃতকে আজ ৭ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে ব্যারাকপুর মহাকুমা আদালতে পাঠানো হলো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − nine =